স্থানীয় প্রতিনিধি-সরকারি কর্মকর্তাদের সততা ও আন্তরিকতার সাথে কাজ করার অনুরোধ করলেন রাষ্ট্রপতি

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
অক্টোবর ১১, ২০১৭ ৭:০২ অপরাহ্ণ

আমিনুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক ।। রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ জাতীয় স্বার্থকে অগ্রাধিকার দিয়ে সততা ও আন্তরিকতার সাথে যৌথভাবে কাজ করার জন্য নির্বাচিত স্থানীয় প্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

“স্থানীয় উন্নয়নের পাশাপাশি জাতীয় অগ্রগতি নিশ্চিত করার জন্য আপনাকে যৌথভাবে কাজ করতে হবে,” তিনি স্থানীয় নেতা, পেশাজীবী, সাংবাদিক ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

কিশোরগঞ্জের সার্কিট হাউজের অডিটোরিয়ামে নির্বাচিত ব্যক্তিদের প্রতিনিধি ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাদের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ জেলা সফরের শেষ দিনে বুধবার সকালে এ প্রদর্শনীর আয়োজন করে।

তিনি বলেন, শিক্ষার গুণগত মান উন্নত হয়েছে দেশে, অভিভাবকরা এবং শিক্ষক সহ সবাইকে অবশ্যই ছাত্রদের নৈতিকতা বিকাশে গুরুত্ব দিতে হবে এবং মুক্তিযুদ্ধের আত্মপ্রকাশের মাধ্যমে তাদের অনুপ্রাণিত করতে হবে।

কিশোরগঞ্জের সমৃদ্ধ সংস্কৃতি ও কাস্টমসের কথা উল্লেখ করে রাষ্ট্রপতি বলেন, “সাংস্কৃতিক কর্মীদের আরো সক্রিয় হওয়া উচিত এবং আমাদের কাস্টমসকে যথাযথভাবে পালন করতে হবে কারণ একটি ভালো সংস্কৃতি একটি সুসংহত জাতি গঠনে সহায়তা করে।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনার “ডিজিটাল বাংলাদেশ” ধারণার বাস্তবায়নের জন্য সহযোগিতার হাত বাড়াানোর জন্য রাষ্ট্রপতি মো:আবদুল হামিদ সবাইকে আহ্বান জানান।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১১-১০-২০১৭ইং/ অর্থ

Comments are closed.