বাল্যবিবাহ নিরোধ দিবস উপলক্ষে কিশোরগঞ্জে র‌্যালি, মানববন্ধন ও সমাবেশ

আমনিুল হক সাদী, নিজস্ব প্রতিবেদক :  কিশোরগঞ্জে র‌্যালি, মানববন্ধন ও সমাবেশ এর মদ্য দিয়ে বাল্যবিবাহ নিরোধ দিবস পালিত হয়েছে।
বৃহস্পতিবার বাল্যবিবাহ নিরোধ দিবস ২০১৭ উপলক্ষে কিশোরগঞ্জে ব্র্যাক এবং জাতীয় মহিলা সংস্থার সহযোগিতায় জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কর্তৃক র‌্যালি, মানববন্ধন ও সমাবেশ করে। উক্ত র‌্যালি, মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ এর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: মামুনুর রশিদ, জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান খালেদা আক্তার ফেন্সী, নারী নেত্রী বিলকিস বেগম, ব্র্যাকের জেলা প্রতিনিধি বজলুর রাশীদ, নারীনেত্রী রুবি ইসলাম, আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মধুসূদন সরকারসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ ও নারী সমাজ।
মানববন্ধনের আলোচনা পর্বে প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ এর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বলেন, ২০৪১ সালের মধ্যে মানননীয় প্রধানমন্ত্রীর উন্নত সমৃদ্ধ স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণ এর জন্য বাল্যবিবাহ শূন্যের কোঠায় নামিয়ে আনা প্রয়োজন। এজন্য তিনি সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১২-অক্টোবর২০১৭ইং/নোমান

Comments are closed.