“রায়পুরে ঢিলেঢালা হরতাল” বিএনপি-জামায়াতসহ আটক ৫

শাহাদাত হোসাইন সাদিক, রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা : লক্ষ্মীপুরের রায়পুরে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে জামায়াতের ডাকা হরতাল ঢিলেঢালা ভাবে পালিত হয়েছে। এদিকে রায়পুর পৌর শহরে হরতাল বিরোধী মিছিল করেছে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ। হরতালকে কেন্দ্র করে বুধবার গভীর রাতে পুলিশ রায়পুর উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিএনপি জামায়াতের ৫ নেতাকর্মীকে আটক করে। আটককৃতরা হলো জামায়াত কর্মী বাসা বাড়ী এলাকার মোঃ আবুল হাসান, দক্ষিণ চরমোহনার মাসুদ, হাজিমারার আফাজ উদ্দিন, মোল্লারহাটের হারুনুর রশিদ হাওলাদার ও বিএনপি সমর্থক মধুপুর গ্রামের মাহাবুব আলম ভূ্ইয়া পলাশ।

হরতালে স্বল্প পাল্লার সিএনজি ও ছোট ছোট যানবাহন চলাচল করলেও দূর পাল্লার কোন বাস ছেড়ে যায়নি। স্কুল-কলেজ, দোকান-পাট, অফিস-আদালত স্বাভাবিক নিয়মে চলছে। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে পুলিশ মোতায়েন রয়েছে।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান মিয়া বলেন, হরতালে আইনশৃঙ্খলা বজায় রাখার জন্য পর্যাপ্ত পরিমান পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ কোন বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করা হলে তা জনস্বার্থে কঠোর হস্তে দমন করা হবে।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১২-অক্টোবর২০১৭ইং/নোমান

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ