muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জে ১০০ প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ

রাজিবুল হক সিদ্দিকী, ভ্রাম্যমাণ প্রতিনিধি : কিশোরগঞ্জে ১৪ অক্টোবর ২০১৭ খ্রি. তারিখ শনিবার হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ক্লাব ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত বিভিন্ন প্রকারের ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা প্রেস ক্লাব মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল। অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, বিশিষ্ট ক্রীড়াবিদ এ্যাড. সৈয়দ আশফাকুল ইসলাম টিটু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রিপন রায় লিপু। অনুষ্ঠানে প্রধান অতিথি কিশোরগঞ্জ এর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল খেলাধুলার গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন।

তিনি বলেন, খেলাধুলা বিনোদন প্রদানের পাশাপাশি শরীর গঠন, মানসিক বিকাশ, চরিত্র গঠন, ব্যক্তিত্ব বিকাশ, শৃঙ্খলাবোধ তৈরি ও ভালো আচরণ গঠনে সাহায্য করে। খেলাধুলা দেশপ্রেম, জাতীয়তাবোধ ও ভ্রাতৃত্ববোধ সৃষ্টি করে। এটি মানুষকে সৎ, সাহসী, আত্মপ্রত্যয়ী, পরিশ্রমী ও অধ্যবসায়ী করে তোলে।

Displaying 20171014_170405.jpg

তিনি আরও বলেন, কিশোরগঞ্জে খেলাধুলাকে জনপ্রিয় করতে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে ৯৫ টি ক্লাব ও ৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে বিভিন্ন ধরণের ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকৃত ক্রীড়া সামগ্রীর মধ্যে ছিল ক্রিকেট সেট, ফুটবল, হ্যান্ডবল, ভলিবল, দাবাসেটসহ অন্যান্য ক্রীড়া সামগ্রী।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৪-অক্টোবর২০১৭ইং/নোমান

Tags: