muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

যানজট মুক্ত কিশোরগঞ্জ ও সুপরিসর রাস্তা চাই দাবীতে পথসভা অনুষ্টিত

শফিক কবীর, স্টাফ রিপোর্টার ।। কিশোরগঞ্জ শহরে পুরানথানাস্হ ইসলামিয়া সুপার মার্কেট চত্বরে ১৪ অক্টোবর শনিবার বিকাল ৪ টায় পরিবেশ রক্ষা মঞ্চ (পরম) ও বাংলাদেশ’ পরিবেশ আন্দোলন (বাপা) এর উপকমিটি পরিবহন ও পরিকল্পনা জেলা শাখার উদ্দ্যোগে যানজট মুক্ত কিশোরগঞ্জ চাই সুপরিসর রাস্তা চাই দাবীতে স্হানীয় পথচারীদের অংশ গ্রহনে এক পথসভা অনুষ্টিত হয়েছে।

উক্ত পথসভায়, বাংলাদেশ’ পরিবেশ আন্দোলন (বাপা)’র সাধারন সম্পাদক প্রভাষক সাইফুল ইসলাম জুয়েলের সঞ্চালনায়, কিশোরগঞ্জ শহরের যানজট নিরসনে বক্তব্য রাখেন পরিবেশ রক্ষা মঞ্চ (পরম)’র সভাপতি, বাংলাদেশ’ পরিবেশ আন্দোলন (বাপা)’র সহ-সভাপতি অধ্যক্ষ শরীফ আহমদ সাদী, সম্মিলিত সামাজিক আন্দোলন জেলা শাখার সভাপতি মোঃ আনিছুর রহমান, বাংলাদেশ’ পরিবেশ আন্দোলন (বাপা)’র উপকমিটি পরিবহন ও পরিকল্পনা জেলা শাখার আহ্বায়ক প্রভাষক শহিদুল ইসলাম ভূইয়া, সদস্য সচিব ও নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার সহ-সাধারন সম্পাদক সাংবাদিক শফিক কবীর, সদস্য দ্বীন ইসলাম, ফরিদ মিয়া সহ বাপা ও পরমের সদস্যগন।

মানব-বন্ধনে বক্তাগন বলেন, কিশোরগঞ্জ শহরকে যানজট মুক্ত করতে হলে, যত্রতত্র সিএনজি, অটো ষ্ট্যান্ড শহরের প্রবেশ মুখে রাখতে হবে, ফুটপাতে অবৈধভাবে কেউ দোকানপাট বসাতে পারবেনা, রাস্তার দুপাশ বৃদ্ধি করে দু’লেনের রাস্তার ব্যবস্হা করতে হবে। সরকারের পরিকল্পনা মাফিক কিশোরগঞ্জ শহরকে একটি আধুনিক ও বাসযোগ্য শহর হিসেবে গড়ে তোলার প্রতি উদাত্ব আহ্বান জানান।

 

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৪-১০-২০১৭ইং/ অর্থ

Tags: