muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

গাবতলীতে বাড়ির সিমানাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে হত্যা গ্রেফতার ১

গাবতলী (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার গাবতলীতে বাড়ির সিমানা নিয়ে বিরোধের জেরধরে স্বামী-স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে প্রতিপক্ষ।

গতবৃহস্পতিবার রাঁতে উপজেলার নাড়–য়ামালা ইউনিয়নের চককাতুলী আলতার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন চককাতুলী গ্রামের মৃদু প্রামানিকের ছেলে জিল্লুর রহমান জেল্লা (৪৫) এবং স্ত্রী বুলি বেগম (৪০)। এ ঘটনায় পুলিশ আরমান হোসেন ভেটু প্রামানিক কে গ্রেফতার করেছে।

জানা গেছে, ঐদিন রাঁতে প্রতিবেশী নাদের প্রামানিকের ছেলে ভেটু প্রামানিকের সাথে বাড়ির সিমানা নিয়ে জিল্লুর রহমান জেল্লার মধ্যে বাক-বিতন্ডা হয়। এক পর্যায়ে ভেটু প্রামানিক স্বামী-স্ত্রীকে ছুরিকাঘাত করলে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে জেল্লাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষনা করেন। অপরদিকে স্ত্রী বুলি বেগমকে টিএমএসএস হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর মৃত্যু ঘটে। এ ঘটনায় পুলিশ আরমান হোসেন ভেটু প্রামানিক কে গ্রেফতার করে।

এ ব্যাপারে গাবতলী থানার ওসি খায়রুল বাসার এর সাথে কথা বললে তিনি তাদের (স্বামী-স্ত্রী) হত্যা হওয়ার বিষয়টি স্বীকার করে বলেছেন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর হয়েছে।

Tags: