muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মীরসরাইয়ে এস এম তাহের ভূইয়ার স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান সম্পন্ন

মোহাম্মদ মাসুদুজ্জামান (রাজীব), মীরসরাই (চট্টগ্রাম)।। চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা ছাএলীগ ও পৌর আওয়ামীলীগ এর সাবেক সভাপতি ছিলেন এস এম তাহের ভূইয়া।

সম্প্রতি লিভারজনিত রোগে তিনি পরলোকগমন করেন।
আজ সাবেক ছাএনেতা ফোরামের উদ্যোগে,সাবেক বারইয়ারহাট পৌর মেয়র এবং সফল রাজনৈতিক নেতার স্মৃতিচারণ করেন তার দীর্ঘ রাজনৈতিক জীবন চলা সহকর্মীরা।
এস এম আবুল হোসেনের সঞ্চালনায়,মীরসরাই পূজা উদযাপন পরিষদের উওম শর্মা সভাপতি হিসেবে বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠানটি  সম্পন্ন করা হয়।
এই সময় অতিথি হিসেবে অনুষ্ঠানে যোগদান করেন সাবেক উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল হুধা, উপাজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ আতাউর রহমান, বারইয়ারহাট ডিগ্রী কলেজ অধ্যক্ষ মোঃ আলমগীর,মীরসরাই ডিগ্রী কলেজ অধ্যক্ষ নুরুল আবছার দুলাল,সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ,সাবেক পৌর মেয়র মীরসরাই এম শাহজাহান,সাবেক ২নংইউপি চেয়ারম্যান মিজানুর রহমান ভুইয়া,মীরসারই পৌর মেয়র গিয়াস উদ্দিন,পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি আলী আহছান,পৌর যুবলীগ সভাপতি নিজাম উদ্দিন,সাবেক ২নং ইউপি ছাএলীগ সভাপতি জয়নাল আবেদীন রানা,১নং করেরহাট চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন,পৌর ছাএলীগ সভাপতি ফারুক,বারইয়ারহাট পৌর মেয়র ভিপি নিজাম উদ্দিন প্রমুখ।
এছাড়া ও দলের সাবেক ও বর্তমান কর্মী এবং সমর্থকগন উপস্থিত ছিলেন।
আগত অথিতিরা আলোচনায় তাহের ভূইয়ার রাজনৈতিক সফলতার কথা তুলে ধরেন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে স্মরণসভা অনুষ্ঠান সমাপ্ত করেন।

Tags: