muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নজিপুর কলেজে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

আর আই সবুজ, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ পত্নীতলায় নজিপুর সরকারি কলেজের অধ্যক্ষ শামসুল হক এর সভাপতিত্তে বঙ্গবন্ধু ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এই খেলায় অংশগ্রহন করেছে, দুর্জয় সংঘ বনাম সবুজ সংঘ।

সোমবার সকাল ১০ টায় নজিপুর সরকারি কলেজ মাঠে ট্রচে জিতে ফল্ডিংিয়রে সিধান্ত নেয় দুজয় সংঘ। প্রথম ইনিংসে ১৫ ওভারে ৯ উকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করে সবুজ সংঘ । জবাবে, দ্বিতীয় ইনিংসে ৯৬ রান তারা করতে নেমে ১০ উকেট হারিয়ে ১৪ ওভার ৫ বলে দুর্জয় সংঘ সংগ্রহ করে ৬০ রান। ফলে সবুজ সংঘ ৩৫ রানে জয় লাভ করে। খেলা শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেন, নজিপুর সরকারি কলেজের অধ্যক্ষ শামসুল হক। এই খেলায় ম্যান অফ দ্যা ফাইনালিস্ট নির্বাচিত হয়েছে সবুজ সংঘের খেলোয়ার অমিত কুমার।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পত্নীতলা উপজেলা আ’লীগের সম্মানিত সভাপতি জনাব মোঃ ইছহাক হোসেন। আরও উপস্থিত ছিলেন, নজিপুর পৌর ছাত্রলীগের সভাপতি ফরহাদ হোসেন, সাঃ সম্পাদক মাসুম পারভেজ। নজিপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আরমান আলী নাহিদ, সাঃ সম্পাদক মাসুদ রানা,সাংগঠানিক সম্পাদক মেহেদী হাসান ও নজিপুর প্রেস ক্লাবের যুগ্ম আহবায়ক রবিউল ইসলাম সবুজ সহ সকল শিক্ষক ও ছাত্র/ ছাত্রী বৃন্দরা।

Tags: