অষ্টগ্রামে চিকিৎসাসেবা উন্নয়নে সভা

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। অষ্টগ্রাম উপজেলা হাসপাতালের সুষ্ঠ ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবার মান উন্নয়নের লক্ষ্যে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি এক সভা অনুষ্ঠিত হয়।

আজ সোমবার হাসপাতালের সভাকক্ষে কিশোরগঞ্জের-৪ আসনের সংসদ সদস্য রেজুওয়ান আহমেদ তৌফিক এর সভাপত্বিতে অনুষ্ঠিত এই সভায় স্বাগত বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডাঃ অনুপম কুমার দাস। সভায় উপস্থিত ও বক্তাদের মধ্যে ছিলেন উপজেলা পরিষদ চেয়াম্যান শহিদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ সভাপতি ফজলুল হক হায়দারী, ইউ.এন.ও মোঃ মফিজুল ইসলাম, স্বাস্থ্য প্রশাসক ডাঃ মোঃ হাছিবুর রহমান ভূইয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আফতাব, অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মোল্যা ও প্রেস ক্লাব সভাপতি দেবপদ চক্রবর্তী এবং মেডিকেল অফিসারবৃন্দ।

সভায় হাসপাতালের টেকনিশিয়ান ও পরিচ্ছন্ন কর্মীর অভাব, চিকিৎসার প্রয়োজনীয় যন্ত্রপাতি নেই ইত্যাদি বিষয়ে আলোচনা হয়। এছাড়াও হাসপাতালকে ৫০ শয্যা বিশিষ্ট ঘোষণার পরও র্দীঘদিন ধরে ৩১ শয্যা কার্যক্রম চালু থাকায় দুঃখ প্রকাশ করা হয়।

মেডিকেল অফিসার কিশোর কুমার ধর জানান চলতি অক্টোবর মাসে ৩০ দিনে এই হাসপাতালে ৫১ জন প্রসূতি প্রসব কার্য্য সম্পন্ন করা হয়েছে।

সংসদ্য সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক হাসপাতালের প্রয়োজনীয় চাহিদা ও ৫০ শয্যার কার্যক্রম চালুর ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ