জেএসসি পরীক্ষা কেন্দ্রে মোবাইল রাখায় শিক্ষককে অব্যাহতি

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
নভেম্বর ১, ২০১৭ ৭:১৯ অপরাহ্ণ

অর্জুন রায়, দিনাজপুর প্রতিনিধি।। দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় কেসি পাইলট স্কুল এন্ড কলেজ কেন্দ্রে মোবাইল ফোন সাথে রাখায় এক শিক্ষকে পরীক্ষার সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়।

কেন্দ্রের দায়িক্তপ্রাপ্ত অন্যান্য শিক্ষকের সাথে কথা বলে জানা যায়, ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার টিএমএ মমিন কেসি পাইলট স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে আসেন। কেন্দ্র পরিদর্শন কালে শাহ ইসলাম গাজী বিদ্যালয়ের শিক্ষক শফিউলের নিকট একটি মোবাইল ফোন পান। পরিক্ষার প্রস্তুতিমূলক সিদ্ধান্ত মোতাবেক তাকে পরিক্ষার সকল কার্যক্রম থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা নির্বাহী অফিসার।

Comments are closed.

LATEST NEWS
ময়মনসিংহ মেডিক্যালের ছাত্র ভুটানের প্রধানমন্ত্রী ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের একাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশ মোহাম্মদ বিন সালমানকে তার পদ থেকে সরানো হচ্ছে জাকারবার্গকে ফেসবুকের চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার প্রস্তাব! আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায় : গণপূর্ত মন্ত্রী যশোদলে মরহুম আঃ হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শোলাকিয়া ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের থেকে লাফ দিয়ে নবজাতকসহ প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জানুয়ারিতে অশুভ শক্তি রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে: রাষ্ট্রপতি