কটিয়াদীতে পৌর কর্মচারীদের অর্ধদিবস কর্মবিরতি

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
নভেম্বর ৬, ২০১৭ ৪:৩৭ অপরাহ্ণ

মোঃ ছিদ্দিক মিয়া, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি :  সরকারি কোষাগার হতে বেতন, ভাতা ও পেনশনসহ সকল সুবিধা আদায়ে অর্ধ-দিবস কর্ম বিরতি পালন করেছে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী পৌরসভার কর্মকর্তা-কর্মচারিরা।

সোমবার সকাল ৯টা হতে দুপুর ১টা পর্যন্ত পৌরসভা প্রাঙ্গনে এ কর্মবিরতি পালন করে তারা। টিকাদানকারী সুপারভাইজার ও নির্বাহী সদস্য ঢাকা বিভাগ পৌর কর্মকর্তা এসোসিয়েশন জাহাঙ্গীর হোসেনের আহবায়নে কর্মসূচি পালন করে তারা।উক্ত কর্ম বিরতি কর্মসূচীতে বক্তব্য রাখেন কটিয়াদী পৌরসভার সচিব মোঃ আলমগীর,সহকারী প্রকৌশলী মিজানুর রহমান,।

এ সময় আরো অন্যান্যদের মধ্যে কটিয়াদী পৌরসভার হিসাব রক্ষক জসিম উদ্দিন,ক্যাশিয়ার সুমন মিয়া,অফিস সহকারী কামমুদ্রাক্ষরিক কোহিনুর বেগম,কার্যসহকারী দেলোয়ার হোসেন, সহকারী এসেসর আঃ কুদ্দুছসহ ৮৩ জন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, নগরায়নের অন্যতম বাহক আধুনিক নগরায়ন ও ডিজিটাল রাষ্ট্র গঠনে পৌরসভারভূমিকা অনস্বীকার্য। সরকারের বিভিন্ন বিভাগ, দপ্তর, অধিদপ্তর, পরিদপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীগন সরকারের রাজস্ব তহবিল থেকে বেতন-ভাতা, পেনশন সুবিধা পেয়ে থাকেন। সারাদেশের ৩২৭টি পৌরসভার ৩২ হাজার কর্মকর্তা-কর্মচারীরা তাদের দাবী আদায়ে আজ ঐক্যবদ্ধ হয়েছেন। আমরা কোন ব্যাক্তি, প্রতিষ্ঠান বা সরকারের বিরুদ্ধে নয়। আমাদের এই কর্মসূর্চী নিজেদের ন্যায্য দাবী আদায়ের জন্য। জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশ আজ মধ্যম আয়ের দিকে এগিয়ে যাচ্ছে। আমরা আশাবাদী অতি শিঘ্রই আমাদের দাবীগুলো সরকার পূরণ করবেন। এক দেশে দুই নিতি আমরা মানি না মানব না,আমরা পৌরবাসিকে সকল প্রকার সেবা দিয়ে থাকি কিন্তু তার বিনিময় আমরা আমাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছি আমাদের এ দাবী না মানলে সামনে আরো বড় ধরনের কর্মসূচী গ্রহন করা হবে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/০৬-নভেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.

LATEST NEWS