muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কুলিয়ারচরে রাতের আধারে এক বাড়ীতে হামলা, ভাংচুর,লুটপাট ! শিশু সহ আহত ৪

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। কিশোরগঞ্জের কুলিয়ারচরে পূর্ব শত্রুতার জের ধরে এক বাড়ীতে হামলা,ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। হামলায় শিশুসহ ৪ জন গুরুতর আহত হয়েছে। গত ৮ নভেম্বর দিবাগত রাত পৌনে ১১ দিকে উপজেলার চরকামালপুর গ্রামের মৃত তাহের মিয়ার পুত্র গুলু মিয়ার বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় কুলিয়ারচর থানায় ১টি মামলা রুজু করা হয়েছে।

চরকামালপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত আবু তাহেরের পুত্র মোঃ ফরিদ মিয়া অভিযোগ করে বলেন, উপজেলার ডুমরাকান্দা গ্রামের মোঃ কামাল মিয়ার পুত্র অনিক মিয়া (২৬),জগদিসের পুত্র অমল (২০) ও চরকামালপুর গ্রামের মেরাজুল ইসলামের পুত্র আশিক মিয়া (২৩) দের সাথে বিভিন্ন বিষয় নিয়ে পূর্ব হইতে তাদের বিরোধ চলিয়া আসছে। উক্ত বিরোধের জের ধরে তারা গুলু মিয়াকে হত্যার উদ্দেশ্যে ওই দিন রাতে ১৫ -২০ জন লোক নিয়ে দেশীয় ও আগ্নেয়াস্ত্র সহ গুলু মিয়ার বাড়ীতে হামলা করে বাড়ী ঘর ভাংচুর করে। হামলায় ৫ বছরের শিশু হাসাইন, গুলু মিয়া (৩৭), হোসেন মিয়া (৩৫) ও মাইনু বেগম (২৮) গুরুতর আহত হয়। এ সময় হামলাকারীরা ফরিদ মিয়ার বসত ঘরের ভিতরে ঢুকিয়া ঘরে রক্ষিত স্টিলের সুকেস ভাংগিয়া বিভিন্ন ব্যাংকের চেক বই, নগত ৫ লক্ষ টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায় এবং মাইনু বেগমের গলায় থাকা দেড় ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনাইয়া নেয় ও তার কাপড় চোপড় ধরিয়া টানা হেছরা করে শ্লীলতাহানী ঘটায় । হামলার সময় আহতদের ডাক চিৎকারে উত্তেজিত এলাকাবাসী অনিক ও অমলকে আটক করিয়া উত্তম মাধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য আহতদের ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে ভর্তি করে। আহতদের মধ্যে শিশু হাসাইন ও গুলু অবস্থা আশংকা জনক।

এ ঘটনার পর দিন আজ ৯ নভেম্বর বৃহস্পতিবার ফরিদ মিয়া বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামী করে কুলিয়ারচর থানায় ১টি মামলা দায়ের করে। মামলা নং – ১২/১৯৭।

এ ব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Tags: