muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাজশাহীর বাঘায় তাবলীগ জামাতের কর্মীকে কুপিয়ে জখম

পাপন সরকার শুভ্র, রাজশাহী ।। রাজশাহীর বাঘায় সিরাজুদ্দীন সিরু মুন্সী (৫৫) নামের তাবলীগ জামায়াতের এক আমিরকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

আহত সিরু মুন্সি উপজেলার বাউসা ইউনিয়নের তাবলীগ জামায়াতের আমির ও দিঘা পশ্চিম পাড়া গ্রামের কাদের বক্সের ছেলে।

আজ শুক্রবার রাত ৯ টার দিকে উপজেলার দিঘা বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে দিঘা-বাউসা রাস্তার মরঘটি নামক স্থানে তাকে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

স্থানীয়রা জানান, এশার নামাজের পর দিঘা বাজার থেকে বাড়িতে ফিরছিল সিরু মুন্সি। পথিমধ্যে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করে। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আকতারুজ্জামান বলেন, তার শরীরে বিভিন্নস্থানে ক্ষত হয়ে প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে। তবে ২৪ ঘন্টা না যাওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না।

অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল হাসান রেজা জানান, পরস্পর বিষয়টি শুনেছি। এব্যাপরে কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনী ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে রাজশাহীর বাগমারা উপজেলার বড়বিহানালী ইউনিয়নের গুইয়াপাড়া গ্রামের একটি পুকুরে একজন তাবলিগ কর্মীর বস্তাবন্দি লাশ ভেসে ওঠে।

তার নাম আনিছার রহমান (৬৫)। তিনি তাবলীগ জামাতের কর্মী ছিল। এছাড়া ভ্যান চালিয়ে জীবন-জীবিকা নির্বাহ করতেন। দুইদিন আগে জামাত থেকে এসেছিলেন তিনি।

পুলিশের ধারণা আনিসারকে হত্যার পর বস্তাবন্দি করে মরদেহ পুকুরের মধ্যে ফেলে গেছে দুর্বৃত্তরা।

Tags: