৭ নভেম্বরের চেতনা বুকে ধারণ করে সব অন্যায়, অবিচার ও দুঃশাসনের কবর রচনা করতে হবে : সৌদি আরব বিএনপি

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
নভেম্বর ১৪, ২০১৭ ২:৫৬ অপরাহ্ণ
ছইদুর রহমান নাঈম, সৌদি আরব থেকে।।  দিবস উপলক্ষে সৌদি আরবের রিয়াদে স্থানীয় সময় গত শুক্রবার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে প্রবাসী চট্টগ্রাম বিএনপি।  রিয়াদের নোভা কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবাসী চট্টগ্রাম বিএনপির নবনির্বাচিত সভাপতি জয়নাল আবেদীন বাকের। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোজ্জাফর ও সাংগঠনিক সম্পাদক সুমন মোহাম্মদ।

প্রধান অতিথি ছিলেন প্রবাসী চট্টগ্রাম বিএনপির প্রধান উপদেষ্টা ও সৌদি আরব বিএনপির বিশেষ সম্পাদক কারি আবদুল হাকিম। প্রধান বক্তা ছিলেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সাধারণ সম্পাদক লেখক, সাংবাদিক  ফারুক আহমেদ চান। অনুষ্ঠানে বিএনপির নেতারা বলেন, ৭ নভেম্বরের চেতনা বুকে ধারণ করে সব অন্যায়, অবিচার ও দুঃশাসনের কবর রচনা করতে হবে। সহায়ক সরকারের অধীনে জাতীয় সংসদের অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে দেশ-বিদেশে তীব্র সংগ্রামে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান বক্তারা।অনুষ্ঠানে বক্তব্য  দেন প্রবাসী চট্টগ্রাম বিএনপির উপদেষ্টা হারুনুর রশীদ তালুকদার, মোহাম্মদ মাসুদ, মো. সেলিম, আমীর আব্বাস জসিমুদ্দীন, লিটন মহাজন, জাহাঙ্গীর মেম্বার, আলমগীর হোসেন, মো. হারুন, শহীদ প্রমুখ।এ সময় প্রবাসী চট্টগ্রাম বিএনপির নবনির্বাচিত কমিটির নাম ঘোষণা করা হয়।

এ ছাড়া সমাজসেবক মাহাবুব আলমের নেতৃত্বে বিপুল আওয়ামী লীগ নেতাকর্মী বিএনপিতে যোগ দেন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির প্রথম সহসভাপতি শেখ রুহুল আমিন বাবুল, সহসভাপতি জসিমউদ্দিন শামীম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দীন ফরায়েজি, যুবদল সভাপতি মো. জাহাঙ্গীর আলম, বিএনপির সহসাংগঠনিক সম্পাদক ইয়ার আহমেদ, প্রচার সম্পাদক মো. কাজী আইয়ুব আলী, মো. শহীদুল ইসলাম, জুবাইল শ্রমিক দলের সভাপতি জালাল মোল্লা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহফুজ পাটওয়ারী, মাজহারুল ইসলাম মিটন, জসীমউদ্দীন তালুকদার, সোলাই উপশহর বিএনপির সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মঙ্গল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহাগ প্রমুখ।সভায় প্রবাসী জনপ্রিয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন। শত শত প্রবাসী সপরিবারে এ আয়োজনে অংশগ্রহণ করে।

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৪-নভেম্বর২০১৭ইং/নোমান

Comments are closed.