কিশোরগঞ্জে পাঁচ খুনের ঘটনায় মামলা

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
নভেম্বর ১৫, ২০১৭ ৬:১৮ অপরাহ্ণ

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ।। কিশোরগঞ্জের মিঠামইনে আধিপত্য বিস্তার ও খালে বাঁধ দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আপন তিন ভাইসহ পাঁচ খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ১৫ নভেম্বর (বুধবার) দুপুরে মিঠামইন থানায় ঘটনার ৬ দিন পর তিন ভাই হত্যার ঘটনায় নিহতদের ভাতিজা রিফাকুল ইসলাম বাদী হয়ে ১২৮ জনকে আসামি করে হত্যা মামলা করেন। মামলায় প্রতিপক্ষের দলনেতা সোলেমান ভূঁইয়াকে প্রধান আসামি করা হয়েছে।

এ বিষয়ে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিন সহোদর নিহতের ঘটনায় রিফাকুল ইসলাম বাদী হয়ে বুধবার দুপুরে থানায় মামলা (নং-৫) করেছেন। মামলায় ১২৮ জনকে আসামি করা হয়েছে। এছাড়া প্রতিপক্ষে নিহতের ঘটনায়ও থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ৯ নভেম্বর (বৃহস্পতিবার) দুপুরে জলমহালের নিয়ন্ত্রণ নিয়ে বিরোধে মিঠামইন উপজেলার ঢাকি ইউনিয়নের চাড়িপাড়া গ্রামে সোলেমান ও মারুফ ভূঁইয়ার পক্ষের লোকজনের সঙ্গে খাসসিংহা গ্রামের পল্লব ও মাসুম গ্রুপের সংঘর্ষ হয়। সংঘর্ষে এক পক্ষের তিন সহোদর ফরদিস মিয়া (৫০), মাখন মিয়া (৪০) ও মাসুম মিয়া (৩৫) এবং প্রতিপক্ষের রাজীব মিয়া (২৫) ও মকবুল মিয়া (২৫) নিহত হয়। এছাড়া উভয়পক্ষের মধ্যে এই সংঘর্ষে আরো অন্তত ৪০জন আহত হয়।

Comments are closed.