অনুসন্ধান ও আবেদন - নভেম্বর ১৫, ২০১৭

গোবিন্দগঞ্জের নিখোঁজ মাদ্রাসা ছাত্র সোয়াইব বাবুর সন্ধান চায় পরিবার

মোঃ মেহেদী হাসান, গাইবান্ধা: সোয়াইব বাবু গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়েন প্রভুরামপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সোয়াইব বাবু দীর্ঘদিন যাবৎ বগুড়া গোদারপাড়া চারমাথা এলাকায় অবস্থিত মাদ্রাসাতুল উলুমিশ শারিয়্যাহ মাদ্রাসায় আবাসিক থেকে কিতাব বিভাগে লেখাপড়া করেন।
কিন্তু সোয়াইব বাবু গত ৬ নভেম্বর (সোমবার) হঠাৎ কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে বেরিয়ে যায় আর ফেরেনি।সোয়াইবের বয়স (১২) বছর,গায়ের রং উজ্জল ও ফর্সা বেরিয়ে যাওয়ার সময় পড়নে পায়জামা ও পাঞ্জাবী ছিল।
সোয়াইবের বাবা সিরাজুল ইসলাম জানান, ৬ নভেম্বর রাতে হঠাৎ মাদ্রাসা থেকে খবর আসে যে আমার ছেলে সোয়াইবকে খুজে পাওয়া যাচ্ছেনা তৎক্ষণাত আমি মাদ্রাসায় যাই এবং তার সহপাঠীদের জিজ্ঞাসা করি, আশেপাশে ও আমার আত্মীয় স্বজনদের বাড়ীতে খোঁজ নেই।
অনেক খোঁজাখুজির পর কোথায়ও খুঁজে না পাওয়ায় বগুড়া সদর থানায় একটা সাধারণ ডায়েরি করি। জিডি নং-৯৩৬।
নিখোঁজের আজ দশদিন পেরিয়ে গেলেও আজো সোয়াইয়ের কোনো সন্ধান পাওয়া যায়নি তাই কোনো স্বহ্রদয়বান ব্যাক্তি যদি সোয়াইয়ের খোঁজ পেয়ে থাকেন। নিম্নলিখিত নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হল।
বাবা-০১৭০১-৯০৩২৯৮
ভাই-০১৭২২-২৩১৩৮৩

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/১৫-নভেম্বর২০১৭ইং/নোমান


আরও পড়ুন

1 Comment

  1. I simply want to tell you that I am just very new to blogging and site-building and honestly loved your web page. More than likely I’m want to bookmark your blog post . You certainly come with good stories. Thanks a lot for sharing with us your web site.

Comments are closed.