muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

প্রয়াত সাংবাদিক মানিক আহমেদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নূুরুল জান্নাত মান্না, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। পাকুন্দিয়ার প্রয়াত সাংবাদিক মানিক আহমেদের স্মরণে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (১৬ নভেম্বর) বৃহস্পতিবার সন্ধ্যায় পাকুন্দিয়া প্রতিদিন মিলনায়তনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনলাইন পত্রিকা পাকুন্দিয়া প্রতিদিন ডটকম এর আয়োজনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক আবুল খায়ের মোঃ আল হাসানাত।পাকুন্দিয়া প্রতিদিনের নির্বাহী সম্পাদক নূরুল জান্নাত মান্নার সঞ্চালনায় এতে মানিক আহমেদের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন স্টাফ রিপোর্টার মো: নাজমুল হুদা, মো: হুমায়ুন কবীর, মো: মোনায়েম, মো: স্বপন হোসেন, পৌর রিপোর্টার মীর সাইফুল হক শিপন,  চরফরাদী ইউপি রিপোর্টার মো: রাকিবুল হাসান হিমেল, সুখিয়া ইউপি রিপোর্টার মো: রাকিব হাসান, ফটো রিপোর্টার মশিউর রহমান মুগ্ধ, এগারসিন্দুর রিপোর্টার মোকাম্মেল হক হিমেল প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন- ‘‘সাংবাদিকতার ইতিহাসে মানিক আহমেদের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। তাঁর কর্ম ও জীবনাদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। তিনি চলে গেছেন কিন্তু তার স্মৃতি রয়ে গেছে। তাঁর চলে যাওয়া আমাদের তথা পাকুন্দিয়াবাসীর জন্য অপূরণীয় ক্ষতি। তাঁকে হারানোর শোক আমরা এখনা কাটিয়ে উঠতে পারিনি। আল্লাহ তাঁকে জান্নাতুল ফেরদৌস দান করুন”

পরে মানিক আহমেদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ নূরুল জান্নাত মান্না।

প্রসঙ্গত, গত বছরের ৪ঠা নভেম্বর রাত সাড়ে ১২টায় হৃদরোগে আক্রান্ত হয়ে সাংবাদিক মানিক আহমেদ ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন।

Tags: