অষ্টগ্রামে প্রাথমিক সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
নভেম্বর ১৭, ২০১৭ ৯:৫৪ অপরাহ্ণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি, (অষ্টগ্রাম) কিশোরগঞ্জ।। হাওর বেষ্টিত অষ্টগ্রাম উপজেলার হালালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। শুক্রবার সারাদিন ব্যাপী এই বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানকে ঘিরে ব্যাপক আয়োজন করে স্কুল কতৃপক্ষ ও এলাকাবাসী।

অনুষ্ঠান ঘুরে দেখা যায় শিক্ষার্থী ও অভিবাবকদের মাঝে ব্যপক উৎসাহ উদ্দিপনা। দুপুরে স্কুল পরিচালনা কমিটির সভাপতি সন্তোষ কুমার দাসের সভাপতিত্বে এই বিদায়ী সংবর্ধনায় আলোচকদের মধ্যে ছিলেন, হালালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খাদেম মিলা, কলমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ দাস, বিশিষ্ট সমাজসেবক বিশ্ব রন্জন দাস, স্থানদাতা সদস্য পিযুষ কান্তি দাস সহ প্রমুখ।

এই অনুষ্ঠানকে ঘিরে চলে দুপুর থেকে বিকাল পর্যন্ত খিচুড়ি বিতরণ। পরে বিদায়ী ৩০ জন শিক্ষার্থীদের মাঝে উপহার হিসেবে দেওয়া হয়, নোটবুক -খাতা -কলম সহ শিক্ষার উপকরণ।

বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক, পরিচালনা কমিটি, অভিবাবক প্রতিনিধি সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, হালালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা বিউটি রানী দাস।

Comments are closed.

LATEST NEWS