muktijoddhar kantho logo l o a d i n g

নির্বাচন

সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলেন, আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক

সাইমুন আহমেদ রবিন, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি।। আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এ্যাড. আনিসুল হক বলেছেন সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন নির্বাচন করবে। সংবিধান অনুযায়ী তখন যে সরকার থাকার কথা সে সরকারই দেশ চালাবে। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। আজ শুক্রবার সকালে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কালিনগর মসজিদ মাঠে অনুষ্ঠিত জনসভায় তিনি এসব কথা বলেন।
আইনমন্ত্রী আনিসুল হক বলেন, আপনারা দেখেছেন পদ্মা সেতু দৃশ্যমান হয়েছে। মাথা পিছু আয় ৫০৩ ডলার থেকে ১৬১০ ডলারে আমরা উন্নীত করেছি। বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাবেন। এই সময় আনিসুল হক আগামী জাতীয় সংসদ নির্বাচনে কসবা-আখাউড়া আসন থেকে আওয়ামীলীগের প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে নৌকা মার্কায় ভোট চান। বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে মন্ত্রী বলেন, উনি (খালেদা জিয়া) বলেন উনি ন্যায় বিচার পায় না। ২০১১ সালে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার বিচার কাজ শুরু হয়েছে। তিনি মামলার প্রত্যেক ধাপে ধাপে চ্যালেঞ্চ করেছেন। উনি হাইকোর্টে হেরেছেন। আপিল বিভাগে চ্যালেঞ্চ করে সেখানেও হেরেছেন। এই করতে করতে ৭ বছর পার করেছেন। আর উনি বলেন, উনি ন্যায় বিচার পান না।
দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিননের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির জিএম আব্দুল ওয়ারিদ, দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন, আমিনুল ইসলাম সাজী প্রমুখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মোঃ জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য মোঃ আবুল কাসেম ভূইয়াঁ, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান, কসবা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক রাসেদুল কায়সার জীবন, আখাউড়া পল্লী বিদ্যুতের ডিজিএম আহমদ শাহ আল জাবের প্রমুখ।
পরে মন্ত্রী আখাউড়া উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে ৩ দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন এবং কৃষকদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ করেন।

Tags: