ব্রাহ্মণবাড়িয়ায়”এসপি ব্রাহ্মণবাড়িয়া” ফেজবুক পেইজে মেসেঞ্জার পুলিশ হেল্প ডেস্ক সেবা চালু করেছেন পুলিশ কর্তৃপক্ষ

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
নভেম্বর ২১, ২০১৭ ১১:৩১ অপরাহ্ণ

মোঃ দ্বীন ইসলাম খাঁন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ।। ব্রাহ্মণবাড়িয়ায় এসপি ব্রাহ্মণবাড়িয়া নামের ফেসবুক পেজে ‘মেসেঞ্জার পুলিশ হেল্প ডেস্ক’-এর উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত উপমহাপরিদর্শক (ডিআইজি) পদে পদোন্নতি পাওয়া ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান এই ডেস্কের উদ্বোধন করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, এসপি ব্রাহ্মণবাড়িয়া নামের ফেসবুক পেজের ম্যাসেজ বাটনে ক্লিক করে জেলাবাসী এখন থেকে অনেক কাঙ্ক্ষিত সেবা পাবেন। পেজে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), পরিদর্শক (তদন্ত) এবং দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার নম্বরসহ এসপির কার্যালয়ে দায়িত্বরত সব কর্মকর্তার নম্বর দেওয়া থাকবে। জেলা ফায়ার সার্ভিস, সদর হাসপাতালের জরুরি নম্বর থাকবে। কোনো স্থানে যদি অপরাধ হয় আর তা পুলিশকে জানাতে চাইলে ওই স্থানের বিবরণসহ সেন্ট করলেই তা পুলিশের কাঙ্ক্ষিত মেইলে চলে যাবে। যদি কোনো পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগ থাকে, তাহলে পুলিশ সদস্যের নাম, অভিযোগ স্থান, সময়, তারিখ লিখে পাঠালেই মেইল চলে যাবে। এ ধরনের সেবা কার্যক্রম দেশের মধ্যে প্রথম ব্রাহ্মণবাড়িয়ায় খোলা হয়েছে।

ডিআইজি পদে পদোন্নতি পাওয়া মিজানুর রহমান বলেন, এ ধরনের সেবা সাধারণ মানুষের সঙ্গে জেলা পুলিশের যোগসূত্র বাড়িয়ে দেবে বলে তিনি তার বক্তব্যে উপস্থাপন করেন।

Comments are closed.

LATEST NEWS
ময়মনসিংহ মেডিক্যালের ছাত্র ভুটানের প্রধানমন্ত্রী ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের একাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশ মোহাম্মদ বিন সালমানকে তার পদ থেকে সরানো হচ্ছে জাকারবার্গকে ফেসবুকের চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার প্রস্তাব! আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায় : গণপূর্ত মন্ত্রী যশোদলে মরহুম আঃ হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শোলাকিয়া ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের থেকে লাফ দিয়ে নবজাতকসহ প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জানুয়ারিতে অশুভ শক্তি রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে: রাষ্ট্রপতি