ভৈরবে উপজেলা আ.লীগের সংবাদ সম্মেলন

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি।। কিশোরগঞ্জের ভৈরবে পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ইফতেখার হোসেন বেনু ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর গত ১৩ নভেম্বর সংবাদ সম্মেলন করে পৌর এলাকার পুলতাকান্দা গ্রামে। এর পাল্টা জবাবে ২১ নভেম্বর (মঙ্গলবার) সকালে ভৈরব বাজার আওয়ামী লীগ কার্যালয়ে ভৈরব উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।

ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের বর্তমান কমিটি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধাচরন করে দেয়া বক্তব্যের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ডেকে তাদের সমালোচনা করেন ভৈরব উপজেলা আওয়ামীলীগে সভাপতি আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

এই সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, ইফতেখার হোসেন বেনু ১৯৯৭ সালে পৌর আওয়ামী লীগের সভাপতি হয়। তার ভাই বর্তমানে বিএনপির সহ-সভাপতি। বাড়ির সবাই বিএনপির রাজনীতিতে জড়িত ছিলেন।

তিনি আরো বলেন, যারা নিজেদের কারা নির্যাতিত নেতা দাবি করছেন তারা জেল খাটেনি। সে সময়ে আমারও তো ছিলাম। আমরা কখনো কারা নির্যাতিত দাবি করে ঢুল পিঠায়নি। তারা এখন বিভিন্ন জায়গায় দলের বিরুদ্ধে বিভিন্ন সমালোচনা করছেন।

এসময় উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ