ভৈরবে উপজেলা আ.লীগের সংবাদ সম্মেলন

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
নভেম্বর ২১, ২০১৭ ৭:৩৩ অপরাহ্ণ

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি।। কিশোরগঞ্জের ভৈরবে পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি ইফতেখার হোসেন বেনু ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুর গত ১৩ নভেম্বর সংবাদ সম্মেলন করে পৌর এলাকার পুলতাকান্দা গ্রামে। এর পাল্টা জবাবে ২১ নভেম্বর (মঙ্গলবার) সকালে ভৈরব বাজার আওয়ামী লীগ কার্যালয়ে ভৈরব উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়।

ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের বর্তমান কমিটি ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধাচরন করে দেয়া বক্তব্যের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন ডেকে তাদের সমালোচনা করেন ভৈরব উপজেলা আওয়ামীলীগে সভাপতি আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

এই সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, ইফতেখার হোসেন বেনু ১৯৯৭ সালে পৌর আওয়ামী লীগের সভাপতি হয়। তার ভাই বর্তমানে বিএনপির সহ-সভাপতি। বাড়ির সবাই বিএনপির রাজনীতিতে জড়িত ছিলেন।

তিনি আরো বলেন, যারা নিজেদের কারা নির্যাতিত নেতা দাবি করছেন তারা জেল খাটেনি। সে সময়ে আমারও তো ছিলাম। আমরা কখনো কারা নির্যাতিত দাবি করে ঢুল পিঠায়নি। তারা এখন বিভিন্ন জায়গায় দলের বিরুদ্ধে বিভিন্ন সমালোচনা করছেন।

এসময় উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

Comments are closed.

LATEST NEWS
ময়মনসিংহ মেডিক্যালের ছাত্র ভুটানের প্রধানমন্ত্রী ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের একাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশ মোহাম্মদ বিন সালমানকে তার পদ থেকে সরানো হচ্ছে জাকারবার্গকে ফেসবুকের চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার প্রস্তাব! আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায় : গণপূর্ত মন্ত্রী যশোদলে মরহুম আঃ হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শোলাকিয়া ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের থেকে লাফ দিয়ে নবজাতকসহ প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জানুয়ারিতে অশুভ শক্তি রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে: রাষ্ট্রপতি