muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

পরিবহন শ্রমিকের হামলায় হাজী দানেশের ২০ শিক্ষার্থী আহত দুটি বাসে আগুন

অর্জুন রায়, দিনাজপুর প্রতিনিধি।। দিনাজপুরে পরিবহন শ্রমিকের হামলায় হাজী মোহাম্মদ দানেশের ২০ শিক্ষার্থী আহত। যানা যায় দিনাজপুর যাত্রীবাহী বাসের সাথে হাজী দানেশের শিক্ষার্থীবাহী বাসের ঘষা লাগে। বাসের সাথে বাসের ঘষা লাগা নিয়ে শিক্ষার্থীদের উপর হামলা চালায় পরিবহন শ্রমিকের এ সময় আহত হন ২০ জন।

এ হামলার জের ধরে বিশ্ববিদ্যালয়ের সামনে তৃপ্তি ও শাহী পরবিহনের একটি করে বাস ও একটি ট্রাকে আগুন ধরিয়ে দেয় শিক্ষার্থীরা।

ঘটনার পর রাত ০৮ টা থেকে দিনাজপুর থেকে ঠাঁকুরগাও মহাসড়কের যোগাযোগ বন্ধ হয়ে যায়।

শিক্ষার্থী ও এলাকাবাসীর সাথে কথা বলে জনা যায়, সন্ধা সাতটার দিকে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চারটি শিক্ষার্থী বাহী বাস ক্যাম্পাস থেকে শীক্ষার্থী নিয়ে জেলা শহর দিনাজপুর ফিরছিলেন এসময় দিনাজপুর মির্জাপুর বাস টার্মিনালে তৃপ্তি পরিবহনের এটি বাসের সাথে শিক্ষার্থী বাহী একটি বাসের সাথে ঘষা লাগে। এর জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে পরিবহন শ্রমিকেরা লাঠি সোটা নিয়ে শিক্ষার্থীদের বেধরম পেটাতে শুরু করে।

এসময় হামলায় গুরুতর আহত দুই শিক্ষার্থী নিবির ও সৌরভকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

বাস মালিক সমিতির সাধারন সম্পাদক নজরুল ইসলাম জানান তৃপ্তি পরিবহনের এটি বাসের সাথে শিক্ষার্থী বাহী একটি বাসের সাথে ঘষা লাগে কথা কাটাকাটির জের ধরে শিক্ষার্থীরা পাশের একটি পেট্রল পাম থেকে পেট্রল এনে বাসে আগুন ধরিয়ে দেওয়ার চেষ্টা করলে পরিবহন শ্রমিকের শিক্ষার্থীদের উপর হামলা চালায়।

বিশ্ববিদ্যালয়ের রেজিষ্টার শফিউল আরেমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান পরিবহন শ্রমিকের শিক্ষার্থীদের উপর হামলা চালান। এতে বেশ কিছু শিক্ষার্থী আহত হয়েছে। অাহত শিক্ষার্থীদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনা কে ঘটিয়েছে তিনি জানেন না।

Tags: