বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণ স্বীকৃতি লাভ করায় অষ্টগ্রামে আনন্দ শোভাযাত্রা

ভ্রাম্যমাণ প্রতিনিধি, (অষ্টগ্রাম) কিশোরগঞ্জ ।। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষন ইউনেস্কো ” মেমোরী অব দ্য ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল রেজিস্টার এ অন্তর্ভুক্তি মাধ্যমে বিশ্ব ঐতিহ্যের স্বীকৃতিতে অষ্টগ্রাম উপজেলায় ও যথাযোগ্য মর্যাদায় আনন্দ উৎসব পালন করা হয়েছে।

শনিবার সারাদেশের সাথে অষ্টগ্রাম উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে দিনের তাৎপর্য্য ও গুরুত্ব তুলে ধরেন। এসব কর্মসূচীর মধ্যে ছিল আনন্দ শোভাযাত্রা , রচনা প্রতিযোগিতা, কুইজ ও সাধারণ জ্ঞান পরীক্ষা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মফিজুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা হ্যালীপ্যাডে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দরী, রোটারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী আফতাব, আওয়ামীলীগ নেতা এফ এম মাসুক নাজিম, সাইদুর রহমান সাঈদ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব।

এই সময় উপস্থিত ছিলেন, সরকারি, বেসরকারি, কর্মকর্তা কলেজ সহ ভিবিন্ন স্কুলের শিক্ষক শিক্ষার্থী সহ ভিবিন্ন রাজনৈতিক সংগঠনের নেত্রীবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি সাংবাদিক সহ এলাকার সর্বস্তরের জনসাধারণ।

এ ছাড়াও উপজেলার ইউনিয়নের চেয়ারম্যানদের নেতৃত্বে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ