বগুড়ায় সেনা কর্মকর্তা খুন : থানায় মামলা, আটক ৩

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
নভেম্বর ২৯, ২০১৭ ৯:৪৮ অপরাহ্ণ

বগুড়া জেলা প্রতিনিধি ।। ছেলেকে বাঁচাতে গিয়ে ছিনতাইকারীদের হামলায় খুন হয়েছেন শফিকুল ইসলাম (৪৫) নামের সেনাবাহিনীর এক সাজেন্ট। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে তার ছেলে নবীন সেনা সদস্য আশরাফ আলীও গুরুতর আহত হয়েছেন।
বুধবার ভোর রাতে বগুড়ার শাজাহানপুর উপজেলার জাহাঙ্গীরাবাদ সেনানিবাস এলাকার বাসস্ট্যান্ডে এঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম নরসিংদী জেলার মনোহরদী উপজেলার হালুকদীয়া গ্রামের মৃত আব্দুর গফুরের ছেলে।

হত্যার ঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।
বুধবার রাত সাড়ে ৮টায় থানার পুলিশ পরিদর্শক (ওসি) জিয়া লতিফুল ইসলাম মামলা এবং আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সেনাবাহিনীর সার্জেন্ট শফিকুল ইসলাম হত্যার ঘটনায় তার ছেলে আশরাফ আলী (নবীন সেনা সদস্য) বাদী হয়ে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেছেন। র‌্যাব, পুলিশ, ডিবিসহ একাধিক টীম আসামীদের সনাক্ত করতে মাঠে কাজ করছে। এখন পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে আটককৃতদের পরিচয় দেয়া সম্ভব নয় বলে জানিয়েছেন ওসি। ছিনতাইকারীদের হামলায় নিহত শফিকুল ইসলাম বগুড়া ক্যান্টনমেন্টে অবসরকালীন ছুটিতে (এলপিআর) ছিলেন।

বগুড়ার অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী জানান, নিহত সেনা বাহিনীর এলপিআরে থাকা কর্মকর্তা বগুড়া সেনানিবাস এলাকায় বসবাস করতেন। তার ছেলে আশরাফ আলী নবীন সেনা সদস্য। ট্রেনিং শেষে মঙ্গলবার রাতে যশোর থেকে বগুড়ায় এসে ভোর রাতে জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্টের মিলেনিয়াম স্কলাটিকা স্কুলের সামনের রাস্তায় নামেন। এরপর ছেলে তার বাবাকে মোবাইল করে বাসষ্ট্যান্ডে আসতে বলেন। ছেলেকে নিতে শফিকুল ইসলাম সেনানিবাস এলাকায় বাসস্ট্যান্ডে আসলে ছিনতাইকারীরা ছেলেকে ঘিরে ফেলে। ছিনতাইকারীদের হাত থেকে ছেলেকে বাঁচাতে গেলে পিতা-পুত্রকে উপর্যুপরি কোমরে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। এতে পিতা-পুত্র আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শফিকুল ইসলাম (সেনা সার্জেন্ট) মারা যান। ময়না তদন্ত শেষে নিহতের মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান অতিরিক্তি পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

Comments are closed.

LATEST NEWS