পূর্ব শত্রুতার জের ধরে ইউপি মেম্বারকে খুন

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
ডিসেম্বর ১, ২০১৭ ১১:৩৫ পূর্বাহ্ণ

ক্রাইম রিপোর্ট : পূর্ব শত্রুতার জের ধরে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) ৫নং ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম মুন্সীকে (৪৫) কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে ইউনিয়নের মুন্সীরহাট বাজার সংলগ্ন সড়কে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করে। এ ঘটনায় গুরুতর আহত হন আরও দু’জন।

নিহত নজরুল মুন্সী ওই ইউনিয়নের ভদ্রচাপ গ্রামের মৃত সেকান্দার আলী মুন্সীর ছেলে। আহতরা হলেন- একই ইউনিয়নের শিবেরচর গ্রামের ছেলান মৃধার ছেলে রতন মৃধা (৩৫) ও মলনচোরা গ্রামের সাকিম পেদার ছেলে রতন পেদা (৩৪)। তাদেরকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী মাসুদ বলেন, ‘ইউপি সদস্য নজরুল মুন্সীর প্রতিপক্ষ ছিলেন তার আপন চাচা সাবেক মেম্বার মান্নান মুন্সী। নজরুল মুন্সী ও তার দুই সহযোগী নাগেরপাড়া বাজার থেকে বাড়ি যাওয়ার পথে ওই সড়কে প্রতিপক্ষ মান্নান মুন্সী তার লোকজন নিয়ে তাদেরকে কুপিয়ে গুরুতর জখম করে বলে জানতে পেরেছি। স্থানীয়রা উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক নজরুল মুন্সীকে মৃত ঘোষণা করে অন্য দু’জনকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেন। ‘

এ বিষয়ে মামলার প্রস্তুতি এবং দোষীদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ওসি।

 

Comments are closed.