muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নজিপুর সরকারি কলেজের ছাত্র সৌরভের আর এইচএসসি পরীক্ষা দেওয়া হলো না

আর আই সবুজ, নওগাঁ প্রতিনিধি ।। নওগাঁর পত্নীতলা উপজেলা সদরে অবস্থিত নজিপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র সাব্বির হোসেন সৌরভ (১৭) এর আর বাড়ি ফিরা ও এইচএসসি পরীক্ষা দেওয়া হলো না।

জানা যায়, সৌরভের গ্রামের বাড়ি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের কুড়াইল গ্রামে ও তার পিতার নাম মো: মোজাম্মেল হক।

প্রকাশ থাকে যে, সে নজিপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র ২০১৮ ইং সালের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

সৌরভ গত ০২/১২/২০১৭ইং তারিখে বগুড়াতে বেড়াতে গিয়েছিল। সেখানে সাত মাথার মোড়ে ছিনতাইকারীরা তাকে ধরে ফেলে। এক সময় ধস্তা-ধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীরা তাকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। পরে সৌরভকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে (সৌরভকে) মৃত ঘোষণা করেন। এ খবর সৌরভের গ্রামের বাড়ি ও তার আত্মীয়-স্বজন এবং বন্ধু-বান্ধবরা জানলে কান্নায় অনেকেই ভেঙ্গে পড়েন। এখন সৌরভের জন্মভূমি কুড়াইল গ্রামে চলছে শুধুই কান্নার রোল ও শোকের মাতম।

নজিপুর সরকারি কলেজের সৌরভের সহপাঠী মাইশা আক্তার, সজল হোসেন, রবিউল আলম, জিন্নাত রেহেনা, মোস্তাফিজুর, আরিফ, আলিফসহ অনেকেই জানান, সৌরভ পৃথিবী ছেড়ে চলে গেছেন তা তারা কিছুতেই মেনে নিতে পারছেন না।

সৌরভের অকাল মৃত্যুতে তার কলেজের বন্ধু/বান্ধবীরা সামাজিক গণমাধ্যম ফেসবুকে বুকফাটা আর্তনাদের হৃদয় গলা পোস্ট দিচ্ছেন।

নজিপুর সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষক গোলাম মোস্তফা বলেন, সৌরভ খুব ভদ্র মনের ও মেধাবী ছাত্র ছিলেন।

Tags: