কটিয়াদীতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর মতবিনিময় ও আলোচনাসভা অনুষ্ঠিত

মোঃ ছিদ্দিক মিয়া, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ।। কিশোরগঞ্জের কটিয়াদীতে “প্রবাসীদের ঘামের টাকা’ সচল রাখে দেশের চাকা” এই স্লোগানকে সামনে রেখে মাসব্যপি কাস্টমার কেয়ার ক্যাম্পেইন উপলক্ষে প্রবাসী ও রেমিটেন্স সুবিধাভোগীদের সাথে মতবিনিময় ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল ১১ টায় কটিয়াদী শাখা ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ এর উদ্যোগে শাখা কার্যালয় এবং দুপুর ২ টায় কটিয়াদী সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের হল রুমে এ সভার আয়োজন করা হয়। এ মতবিনিময় ও আলোচনাসভায় আইবিবিএল কটিয়াদী শাখার ব্যবস্থাপক এ.টি.এম শাহরিয়ার হোসেন ও কটিয়াদী সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলম মাহফুজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসডিপি ও জোন প্রধান আইবিবিএল ময়মনসিংহ জোনের আবু ছাঈদ মুহাম্মদ ইদ্রিস।

বিশেষ  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিকুল ইসলাম মজনু,কটিয়াদী সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন, কটিয়াদী পৌরসভার সাবেক কমিশনার জয়নাল আবেদীন,কটিয়াদী সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সম্মানীত সদস্য শফিকুর রহমান মোঘল প্রমুখ।

ছাত্রছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন কটিয়াদী সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনীর ছাত্র তানজীব আলম,৭ম শ্রেনীর ছাত্রী ইসরাত জাহান।অনুষ্ঠান পরিচালনা করেন অত্র ব্যাংকের অফিসার আমিনুল ইসলাম।

এ সময় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ,গ্রাহক, ছাত্রছাত্রী, গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Comments are closed.