muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কওমী মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য গ্রাফিক্স ডিজাইন এবং মাল্টিমিডিয়া প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

রাজিবুল হক সিদ্দিকী, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। আজ ৬ ডিসেম্বর ২০১৭ খ্রি. তারিখ বুধবার কিশোরগঞ্জে কওমী মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য গ্রাফিক্স ডিজাইন এবং মাল্টিমিডিয়া প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের ‍এটুআই প্রোগ্রাম এবং সমাজসেবা অধিদপ্তরের যৌথ উদ্যোগে ৩ মাসব্যাপী কওমী মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য গ্রাফিক্স ডিজাইন এবং মাল্টিমিডিয়া প্রশিক্ষণ কোর্সের আওতায় এ প্রশিক্ষণ কর্মসূচি পরিচালনা করা হচ্ছে। শহর সমাজসেবা কার্যালয়ের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রে ৩ মাসব্যাপী এ প্রশিক্ষণ কোর্সে কওমী মাদ্রাসার ১০০ জন ছাত্র অংশ ‍নিচ্ছে।

প্রশিক্ষণ কর্মসূচি উপলক্ষে জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: আজিমুদ্দিন বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত  জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব তরফদার মো: আক্তার জামীল, শহর সমাজসেবা কার্যালয়ের সমন্বয় পরিষদের সভাপতি মো: হুমাযুন কবীর, ‍ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক (চলতি দায়িত্ব) মো: ফারুক আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক রবিউল ইসলাম।

Tags: