muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

নারী নির্যাতন নির্মূলকরণে পক্ষকালব্যাপী প্রচারাভিযান ২০১৭ এর অংশ হিসেবে মানববন্ধন অনুষ্ঠিত

রাজিবুল হক সিদ্দিকী, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। নারীর প্রতি সহিংসতা ও নির্যাতন প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে পক্ষকালব্যাপী প্রচারাভিযানের অংশ হিসেবে কিশোরগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ ০৭ নভেম্বর ২০১৭ বৃহস্পতিবার ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরফদার মো: আক্তার জামীল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপসচিব, কিশোরগঞ্জ। ব্র্যাকের পক্ষে অংশগ্রহণ করেন মো: বজলুর রসিদ, জেলা ব্র্যাক প্রতিনিধি, পলাশ কুমার ঘটক, আঞ্চলিক ব্যবস্থাপক, মাইক্রোফাইন্যান্স, হারুন অর রশিদ, সিনিয়র জেলা ব্যবস্থাপক, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি ও ব্র্যাকের বিভিন্ন কর্মসূচির কর্মকর্তাবৃন্দ এবং পল্লী সমাজের সদস্যগণ। এছাড়াও উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থার সভাপতি খালেদা ফেন্সিসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের প্রশিক্ষণার্থীগণ।

উলেখ্য যে, প্রতিবছর ২৫ নভেম্ভর থেকে ১০ ডিসেম্বর ১৬ দিন ব্যাপী নারী নির্যাতন নির্মূলকরণে এ প্রচারাভিযান পালন করা হয়ে থাকে। এর অংশ হিসেবে ব্র্যাকের সকল কর্মসূচির সকল ফোরামে এজেন্ডা ভিত্তিক আলোচনা এবং বিভিন্ন পল্লী সমাজের উদ্যোগে র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠান চলছে। যা আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত অব্যাহত থাকবে।

Tags: