muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ সদর শাখার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

কিশোরগঞ্জ প্রতিনিধি : আজ  ৮ই ডিসেম্বর রোজ শুক্রবার সকাল ৯ ঘটিকা হতে জুমার পূর্ব পর্যন্ত ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ সদর শাখার উদ্যোগে সর্বস্তরের সদস্যদের নিয়ে একরামপুরস্থ জেলা কার্যালয়ে সদস্য তারবিয়াত/প্রশিক্ষণ কর্মশালার অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা নোমান আহমদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা সভাপতি জোবায়ের আহমদ ও সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সদর শাখার সভাপতি আবু হানিফ৷ এছাড়াও  উপস্থিত ছিলেন সদর নেতৃবৃন্দ এবং সদরের অন্তর্গত বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সদস্যবৃন্দ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন “যদি আমরা ৫০ জনে টার্গেট নিয়ে প্রতি মাসে ৪ জন ছাত্রকে সদস্য বানাই তবে এক মাসে হয় ২০০ জন, এই ২০০ জনে যদি ৪ জন করে সদস্য বানাই তবে ২য় মাসে হয় ৮০০, এভাবে তৃতীয় মাসে হয় ৩২০০ জন।এভাবে এক বছর দু বছর পরে কিশোরগঞ্জে এমন কোনো ছাত্র খুঁজে পাওয়া কঠিন হবে যে ইশা ছাত্র আন্দোলনের সদস্য না আর তখন কিশোরগঞ্জ থেকেই সর্বপ্রথম ইসলামী হুকুমাতের বিপ্লব শুরু হবে।
বিশেষ অতিথি তার বক্তব্যে বলেন ইসলামী হুকুমতের জন্য সবার আগে প্রয়োজন দক্ষ জনশক্তি, আর দক্ষ জনশক্তি তৈরী হতে তারবিয়াতের বিকল্প নেই৷ আমাদের মেধার লড়াইয়ে এগিয়ে থাকতে হবে, মেধার প্রমাণ দিতে হবে তবেই ইসলামী হুকুমতের পথ সুগম হবে৷
সবশেষে কর্মীপ্রত্যাশী সদস্যদের পরীক্ষা নেওয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Tags: