muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

দিনাজপুরে বাংলাদেশ স্কাউটের ৪র্থ (ত্রৈ-বার্ষিক) সাধারন সভা অনুষ্ঠিত

অর্জুন রায়, দিনাজপুর প্রতিনিধি।। আজ ৮ ডিসেম্বর বাংলাদেশ স্কাউটের আঞ্চলিক কার্যালয় ও প্রশিক্ষন কেন্দ্রে বাংলাদেশ স্কাউট দিনাজপুর অঞ্চলের ৪র্থ( ত্রৈ-বার্ষিক)সাধারন সভা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান জনাব আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাজী হাসান আহমেদ রংপুর বিভাগীয় কমিশনার ও পৃষ্ঠপোষক বাংলাদেশ স্কাউট। প্রধান অতিথীর ভাষনে তিনি বলেন বাংলাদেশ স্কাউট বংলাদেশ তথা সারা বিশ্বের একটি শক্তিশালী সংগঠন। বাংলাদেশ স্কাউট হাটি হাটি পা পা করে অনেক দূর এগিয়েছে আমাদের সকল স্কাউটদের কর্তব্য আমাদের কর্মকান্ডকে আরো সাধারন মানুষের কাছে তুলে ধরা তিনি আরো বলেন দেশের শঙ্কটময় সময়ে বাংলাদেশ স্কাউট যেভাবে মানুষের পাশে দাড়ায় তা অতুলনীয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রধান স্কাউট ব্যাক্তিত্ব জনাব শেখ ইউসুফ হারুন, জাতীয় কমিশনার(বিধি)বাংলাদেশ স্কাউট ও অতিরিক্ত সচিব(এপিডি) জনপ্রশাষন মন্ত্রনালয়, অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন মীর খায়রুল আলম, জেলা প্রশাসক দিনাজপুর।
স্কাউটের ৪র্থ (ত্রৈ-বার্ষিক) সাধারন সভা শেষে আঞ্চলিক সম্পাদক নির্বাচন অনুষ্ঠিত হয় নির্বাচনে বাংলাদেশ স্কাউটের আঞ্চলিক সম্পাদক নির্বাচিত হয় নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মোন্নাফ ।

Tags: