muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ভালুকায় অগ্নিকান্ডে প্রায় ২ কোটি টাকার মালামাল পুড়ে ছাই

মোঃ তোফাজ্জল হোসেন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ।। ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামে জয়নাল আবদীনের বাড়িতে গ্যাসের রাইজার থেকে আগুনের সূত্রপাত হয়ে ৬৬টি ঘরের প্রায় ২কোটি টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। আগুন নিভাতে গিয়ে বাড়ির মালিকসহ ৩জন আহত হয়েছেন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার দুপুর ১২.৩০মিনিটের সময় তিতাস গ্যাসের রাইজার থেকে আগুনের সূত্রপাত হয়ে পর্যায়ক্রমে অন্য রুমে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের তিন ইউনিট দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৪০টি ঘরে ফ্রিজ, টিভি, খাটসহ বাসার ব্যবহারের প্রয়োজনীয় আসবাবপত্র আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায় আরো ২২টি ঘরের আংশিক ক্ষতি সাধিত হয়। স্থানীয় মিল শ্রমিকরা ওই বাড়িতে ভাড়া থাকতো। আগুন নেভাতে গিয়ে বাড়ির মালিক জয়নাল আবদীন (৬০), আব্দুল খালেক (৫০) ও অজ্ঞাত আরও একজন আহত হয়েছেন।

ভালুকা ফায়ার সার্ভিস অফিসের স্টেশন মাস্টার রাকিব আহাম্মেদ জানান, আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। গ্যাসের রাইজার থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত স্বাপেক্ষে বলা যাবে।

Tags: