ব্রাহ্মণবাড়িয়ায় সিগারেট পরিবেশকের অর্থ চুরির দায়ে ৩ জন গ্রেফতার

মোঃ দ্বীন ইসলাম খাঁন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় একটি সিগারেট কোম্পানীর পরিবেশক বিসিপালের অফিস থেকে টাকা চুরির দায়ে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায় রোববার দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় তাদের কাছ থেকে নগদ ১৪ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে গ্রেফতারকৃতরা হলো বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের খোকন সূত্রধর (২২), বিষ্ণু চন্দ্র দাস (২২) এবং আখাউড়া পৌরশহরের রাধানগরের আমিন মিয়া (১৮)। গ্রেফতারকৃতরা ওই অফিসের কর্মচারীছিলেন বলে জানায় পরিবেশক পরিচালনা কারী ম্যানেজার মানিক দেব।
পুলিশ ও বিসিপালের ম্যানেজার মানিক দেব মুক্তিযোদ্ধার কন্ঠকে বলেন, গেল শনিবার দুপুরের দিকে খোকন সূত্রধর তাতার সহযোগী, বিষ্ণু চন্দ্র ও আমিন মিয়ার সহযোগিতায় আখাউড়া পৌর এলাকার রাধানগর এলাকায় বিসিপালের অফিসের লকার খোলে প্রায় সাড়ে চৌদ্দ লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়। পরে বিসিপাল বিষয়টি পুলিশকে জানালে পুলিশ তিনজনকে গ্রেফতার করে থানায় আনেন এবং খোকন সূত্রধরের রান্না ঘর থেকে ১৪ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করেন। এ ব্যপারে বিসিপালের ম্যানেজার মানিক দেব বাদী হয়ে আখাউড়া থানায় মামলা দায়ের করলে পুলিশ আসামীদের গ্রেফতার করেন।
এ বিষয়ে জানতে চাইলে, আখাউড়া থানার অফিসার ইনচার্জ মো. মোশারফ হোসেন তরফদার চুরির ঘটনা ও আসামী গ্রেফতারের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিগারেট পরিবেশক বিসিপালের অফিসের টাকা চুরির দায়ে ৩জনকে আটক এবং ১৪ লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ