muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রাজশাহীর বরেন্দ্র কলেজ এইচএসসি’১৮’ ব্যাচের সমাপনী অনুষ্ঠানের শেষমুহুর্তে হাতাহাতির ঘটনায় পন্ড

পাপন সরকার শুভ্র, রাজশাহী ।। রাজশাহীর বরেন্দ্র কলেজ এর ২০১৮ এইচ এস সি ব্যাচের আয়োজনে আজ ১১ডিসেম্বর অনুষ্ঠিত হলো সমাপনী অনুষ্ঠান ২০১৮। নগরীর তেরোখাদিয়ার স্বপ্নিল কমিউনিটি সেন্টারে অনুষ্ঠান হয়।

সকাল ৮টার সময় সমাপনী অনুষ্ঠান ১৮ এর গেন্জি বিতরন হয়।তারপর ১৮ এইচ এস সি ব্যাচের শিক্ষার্থীরা একে অপরের গেন্জিতে স্বাক্ষর করে,বিভিন্ন রঙের আবির মাখে।

সকাল ১১টার সময় কেক কাটা ও আতোষ বাজির মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন ঘোষনা করেন সভাপতি কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক। তারপর তিনি মুল্যবান বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশেষ অতিথি রাজশাহী শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান নুরল আলম এবং রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। তারা শিক্ষার্থীদেরকে বিভিন্ন উপদেশ এবং বিদায়া অনুপ্রেরণা দেন। অনুপ্রেরণা দিয়ে বলেন পড়াশোনা তোমাদের এই কলেজ এ শেষ না বরং এই কলেজ থেকেই শুরু।

এরপর শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। তারপর আসে ব্যান্ড সংগীত। ব্যান্ড দল মঞ্চে উঠতেই একটু গোলমালের সৃষ্টি হয়।

তবে শেষমুহুর্তে ছাত্রদের মধ্যে উত্তেজনা বিরাজ করলে হাতাহাতির ঘটনা ঘটে। শিক্ষকের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়। ৫টার দিকে পুলিশ এসে তৎক্ষণাত অনুষ্ঠান অসমাপ্ত রেখে বাদ দিতে বলেন এবং এলাকা ফাঁকা করে শিক্ষার্থীদের চলে যেতে বলেন।

Tags: