কিশোরগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৩৫

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
ডিসেম্বর ১৩, ২০১৭ ৬:৫৩ অপরাহ্ণ

মোহাম্মদ আরিফুল ইসলাম, কিশোরগঞ্জ।। কিশোরগঞ্জের ভৈরবের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে তাহের মিয়া (৫২) নামে একব্যক্তি টেঁটাবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ৩৫ জন আহত হয়েছেন। ১৩ ডিসেম্বর (বুধবার) দুপুরে উপজেলার ভবানীপুরে রক্তক্ষয়ী এই সংঘর্ষ নিয়ন্ত্রণে পুলিশ ৫০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। নিহত তাহের ডা: হুমায়ুন গ্রুপের সমর্থক বলে জানা গেছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘ ৪০ বছর ধরে ভবানীপুর এলাকার সাবেক জয়নাল মেম্বার সমর্থক ও ডা. হুমায়ুন সমর্থকদের মধ্যে সংঘর্ষ চলে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে ভৈরব উপজেলার শ্রীনগর ইউনিয়নের ভবানীপুর গ্রামের দুইপক্ষ হাজী জয়নাল মেম্বার ও ডা. হুমায়ুন গ্রুপের মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। ওই সংঘর্ষে উভয়পক্ষের শতাধিক লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একে অন্যের উপর ঝাঁপিয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৫০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমান মুক্তিযোদ্ধার কন্ঠকে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। এছাড়াও সংঘর্ষে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

Comments are closed.