শাহরুখ-প্রিয়াঙ্কা ফের জুটি

বিনোদন রিপোর্ট : ডন’ দিয়ে ভক্তদের মন জয় করেছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সেই ছবিতে তার বিপরীতে দেখা গিয়েছিলো প্রিয়াঙ্কা চোপড়াকে। দুজনের জুটিকে বেশ লুফে নিয়েছিলো বলিউডের দর্শক।

এবার আরও একবার তারা একসঙ্গে হাজির হচ্ছেন রুপালি পর্দায়। ভারতীয় মহাকাশ নায়ক বলে খ্যাত রাকেশ শর্মার জীবন নিয়ে ছবি তৈরি হচ্ছে বি-টাউনে। সেই ছবিতেই শাহরুখেরে বিপরীতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

এর আগে শোনা গিয়েছিলো মহাকাশচারী রাকেশের ভূমিকায় ছবিটিতে অভিনয় করবেন আমির খান। তবে শিডিউল না থাকায় তিনি কাজটি করতে অসম্মতি জানিয়েছিলেন। এরপর ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাহরুখকেই নিশ্চিত করেছে, ছবির পরিচালক মহেশ মাথাইয়ের বরাতে সেই কথাই জানালো ভারতীয় গণমাধ্যম।

এদিকে শোনা গেল অন্য খবর, সেটি হলো রাকেশের স্ত্রীর চরিত্রে প্রিয়াঙ্কার পরিবর্তে দীপিকা পাড়ুকোনকে চাইছেন কিং খান। সেজন্য নাকি তিনি বেশ কলকাঠিও নাড়ছেন। শাহরুখের ইচ্ছে ‘ওম শান্তি’ জুটি আবারও বলিউড বাজিমাত করুক। তাছাড়া এই কথা না জানে, শাহরুখের পছন্দে সবসময়ই এগিয়ে দীপিকা। তবে ছবিটির কর্তৃপক্ষা শাহরুখকে বোঝানোর চেষ্টা করছেন প্রিয়াঙ্কাই হবে এই চরিত্রে বেস্ট। দেখা যাক, শেষাবধি নায়িকার সিদ্ধান্ত কোথায় গিয়ে ঠেকে।

Comments

comments

You might also like More from author

Comments are closed.

মুক্তিযোদ্ধার কন্ঠ