muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কুলিয়ারচরে দূর্ভোগের শিকার পথচারীরা

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি : কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর বাজার-পিরিজপুর রাস্তার লক্ষ্মীপুর বুধাই বাড়ি হতে লক্ষ্মীপুর দেড়িয়াকান্দা গ্রামীণ রাস্তার কালবার্ড ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় দূর্ভোগের শিকার হচ্ছে পথচারীরা। স্থানীয় গোবরিয়া আব্দুল্লাপুর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য মোঃ দ্বীন ইসলামের ব্যক্তিগত উদ্যোগে ভেঙ্গে যাওয়া কালবার্ডটি বাঁশ দিয়ে কিছুটা সংস্কার করে।

এছাড়া লক্ষ্মীপুর বুধাই বাড়ি হতে লক্ষ্মীপুর দেড়িয়াকান্দা পর্যন্ত মাটির এ রাস্তাটি সংস্কার না হওয়ায় পথচারীরা ঝুঁকি নিয়ে চলাচল করতে হয়। সামান্য বৃষ্টি হলেই এ রাস্তাটিতে গর্তের সৃষ্টি হয়ে কাদা জমে থাকে। ইউপি সদস্য মোঃ দ্বীন ইসলাম তার ব্যক্তিগত উদ্দোগে এ রাস্তাটিতে মাটি ভরাট করে কিছুটা সংস্কার করলেও সরকারী ভাবে রাস্তা সংস্কার ও কালবার্ড নির্মানের কোন উদ্যোগ না নেওয়ায় রাস্তাটির করুণ অবস্থার কারনে স্কুল,কলেজ ও মাদ্রাসা পড়োয়া ছাত্র-ছাত্রী সহ মুমূর্ষ রোগীদের যাতায়াতে সমস্যার সৃষ্টি হচ্ছে।

স্থানীয়রা অচিরেই রাস্তাটি সংস্কার ও পাকাকরণ সহ কালবার্ডটি নির্মাণ করার জন্য সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্থক্ষেপ কামনা করেন।

Tags: