muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

ভোরের আলো সাহিত্য আসরের ৪৬০ তম সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টর।। কিশোরগঞ্জে ভোরের আলো সাহিত্য আসরের নিয়মিত ৪৬০ তম সাহিত্য সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে জেলা শহরের থানা মার্কেটের মডার্ণ ডেন্টালে ভোরের আলো সাহিত্য আসরের সভাপতি আজিজুর রহমানের সভাপতিত্বে এ সভাটি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন বিআরডিবির সাবেক পরিচালক বীরমুক্তিযোদ্ধা কবি মো.নিজাম উদ্দিন।

সভার শুরু তে স্বাগত বক্তব্য রাখেন ভোরের আলো সাহিত্য আসরের প্রতিষ্ঠাতা মো: রেজাউল হাবিব রেজা। সাহিত্য আসরের পরিচালক সাংবাদিক আমিনুল হক সাদীর পরিচালনায় সাহিত্য সভায় আলোচনায় অংশ নেন, বেতার ও টিভি শিল্পী মাসুদুর রহমান আকিল,কিশোরগঞ্জ হাওর অঞ্চলবাসীর মিঠামইনের সমন্বয়ক এম এ হালিম তালুকদার,সাংবাদিক শামসুল মালেক চৌধুরী লিটন, অ্যাডভোকেট মাহবুবুল ইসলাম নজরুল, ভোরের আলো সাহিত্য আসরের সহ-সভাপতি মোতাহের হোসেন, সহ সম্পাদক সাংবাদিক শফিক কবীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আলী রেজা সুমন, নারী পক্ষের আহবায়ক স্বর্ণা আক্তার, সদস্য সচিব সাংবাদিক মাহমুদা আক্তার বিউটি, সদস্য চাঁদনী আক্তার চুম্ধসঢ়;কী, মাহমুদা ইয়াসমীম মমি,রুমা আক্তার,জুলেখা আক্তার, মো.রেহান উদ্দিন, টিটিসির ইলেকট্রিক্যাল এর ইন্সট্রাক্টর শাহরিয়ার রশিদ অন্তর,শিল্পী নিরব রিপন,জুটন দাস, কব্ধিসঢ়; মর্তুজা জামান,সাংবাদিক সোহেল রানা প্রমুখ।

সভায় উপস্থিত আসরের সদস্যবৃন্দ,কবি, সাহিত্যিক, সাংবাদিক ও শিল্পীগণ তাদের স্বরচিত লেখা পাঠ ও কবিতা আবৃত্তি করেন এবং গান পরিবেশন করেন।

আসরে কবি মাহমুদা ইয়াসমীম মমি কবিতা আবৃত্তিতে সেরা হওয়ায় পুরস্কার স্বরুপ একটি বই প্রদান করা হয়। পরিশেষে আগামীকাল মহান বিজয় দিবসের উপর সন্ধায় আলেণাচনাসভায় সবার উপস্থিতি কামনা করে সমাপ্তী করা হয়।

Tags: