ইটনায় মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
ডিসেম্বর ১৬, ২০১৭ ৩:৪৪ অপরাহ্ণ

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ উপজেলা প্রশাসনের উদ্যেগে যথাযোগ্য মর্যাদায় ৪৬ তম মহান বিজয় দিবস উদযাপন করা হয়। এ উপলক্ষে উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি গ্রহণ করে।

সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনি, কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন, সকল সরকারী বেসরকারী প্রতিষ্টানে জাতীয় পতাকা উত্তোলন করে দিবসের সূচনা করা হয়। সকালে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের পর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্টানের ছাত্র-ছাত্রী, পুলিশ, আনসার ও ভিডিপি, স্কাউট, বয়ঃস্কাউট, গার্লস গাইডের কুচকাওয়াজ ও শরীরিক কসরত প্রদর্শন করে। দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মশিউর রহমান খানের সভাপতিত্বে উপজেলার বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্য দেন কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা বিএনপির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ভূইয়া, মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, খুরশীদ আলম ঠাকুর, উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান, ইটনা থানার ওসি মোঃ আব্দুল মালেক রানা, রাষ্ট্রপতি আব্দুল হামিদ কলেজের অধ্যক্ষ মোঃ ইসলাম উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুস ছাত্তার প্রমুখ।

Comments are closed.