muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি কুলিয়ারচর উপজেলা শাখার কমিটি গঠন

মুহাম্মদ কাইসার হামিদ, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি কুলিয়ারচর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

১৭ ডিসেম্বর রোববার বিকেলে উপজেলার আলী আকবরী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কমিটি গঠন কল্পে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভায় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি কুলিয়ারচর উপজেলা শাখার আহব্বায়ক ভিটিগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেওয়ান আলীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আলী আকবরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দ হাবিবুল হক, মধ্য গোবরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মজিবুর রহমান, কান্দুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বায়েজিদ মিয়া, উত্তর চর কামালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ শফিকুল ইসলাম, ষোলরশি হাজী আব্দুল লতিফ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাধান শিক্ষক মোঃ শামীম উদ্দিন , উত্তর দশ কাহুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ জালাল উদ্দিন ও সিন্দুবানু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকরী শিক্ষক আল আমিন আহাম্মদ প্রমুখ।

আলোচনা সভা শেষে সর্বসম্মতি ক্রমে মোঃ দেওয়ান আলী কে সভাপতি, মোহাম্মদ জালাল উদ্দিন কে সাধারন সম্পাদক ও আল আমিন আহাম্মদ কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট একটি পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

এ ছাড়া ৫ সদস্য বিশিষ্ট একটি উপদেষ্টা কমিটিও গঠন করা হয়। উপদেষ্টা কমিটির সদস্যরা হলেন, সৈয়দ হাবিবুল হক, মোঃ বায়েজিদ মিয়া, মোঃ মজিবুর রহমান, মোঃ শফিকুল ইসলাম ও মোঃ মাহ্ফুজুল হক।

Tags: