কঙ্গনার নায়ক হয়ে আবার বলিউডে যিশু

বিনোদন রিপোর্ট : ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত। কলকাতার ছবিতে যিশুর উপস্থিতি মানেই দারুণ কিছু। বিশেষ করে মজার মজার সব কাণ্ড ঘটিয়ে যিশু দর্শকের পেটে খিল ধরিয়ে দিতে পারেন। এই অভিনেতা টালিউড ছাড়িয়ে কাজ করছেন বলিউডেও।

এর আগে অমিতাভ বচ্চনের সঙ্গে দ্য লাস্ট ইয়ার, রনবীর কাপুরের বরফী, রানী মুখার্জির মহারানীসহ দীপিকা পাড়ুকোনের সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছিলেন এই অভিনেতা। নতুন করে জানা গেল, ফের বলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন যিশু।

এবার কঙ্গনা রানাওয়াতের নায়ক হিসেবে দেখা যাবে যিশুকে। ছবি নাম ‘মণিকর্ণিকা; দ্য কুইন অব ঝাঁসি’। এখানে কঙ্গনা অভিনয় করছেন রানীর চরিত্রে, আর যিশুকে দেখা যাবে রাজা হিসেবে। এমনটা জানিয়েছে কলকাতার প্রথমসারির একটি পত্রিকা। ওই খবরে বলা হয়েছে, ২০১৮ সালের শুরু থেকেই যিশু ক্যামেরার সামনে দাঁড়াবেন। তবে এ ব্যাপারে যিশুর বক্তব্য পাওয়া যায়নি।

আগেই ‘মণিকর্ণিকা; দ্য কুইন অব ঝাঁসি’ ছবির শুটিং শুরু হয়েছে। একবার শুটিং করতে গিয়ে বেকাদায় পড়েছিলেন কঙ্গনা। তলোয়ার চালাতে গিয়ে তার কপালে নাকি ১৫টি সেলাই পর্যন্ত দিতে হয়েছিল। এই ছবিটি পরিচালনা করছেন ক্রিশ। তিনি আগেই জানিয়েছেন, ‘মণিকর্ণিকা : দ্য কুইন অব ঝাঁসি’ ছবিটি মুক্তি পাবে ২০১৮ সালের এপ্রিল মাসে।

Comments are closed.