ক্রিসমাসে নিজের মাকে খাওয়ার পরিকল্পনা মেয়ের!

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
ডিসেম্বর ১৮, ২০১৭ ১১:৪৩ পূর্বাহ্ণ

রকমারি রিপোর্ট : চলতি বছরেই মা মারা গেছে তার। মায়ের মৃত্যুতে শোকে আকুল মেয়ে ডেবরা পারসনস। কিন্তু তিনি তার শোকের বহিঃপ্রকাশটা এতটাই উদ্ভটভাবে করছেন যে, তা নিয়ে উত্তাল সংবাদমাধ্যম থেকে শুরু করে গোটা সোশ্যাল মিডিয়া।

খবর অনুযায়ী, ৪১ বছর বয়সি ব্রিটিশ নাগরিক ডেবরা মায়ের চিতাভস্মকেই ক্রিসমাস ডিনারের শেষ পাতে খেতে চাইছেন। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, মায়ের খুব কাছাকাছি থাকতে চান তিনি।

জানা গেছে, মায়ের অন্ত্যেষ্টীর পর থেকে প্রতিদিন এক চামচ করে চিতাভস্ম খান ডেবরা। কারণ, তার ধারণায় এই ভাবেই তার মায়ের কাছাকাছি থাকা সম্ভব। এবছরই প্রথাম তিনি মায়ের সঙ্গ ছাড়া ক্রিসমাস কাটাবেন। মাকে প্রতি মুহূর্তে নিজের ভিতরে অনুভব করতে চান তিনি। মায়ের শ্বাস-প্রশ্বাসকে তার অন্তস্থলে সক্রিয় দেখতে চান। সেই কারণেই এই বিশেষ এই খাবারের পরিকল্পনা করেছেন তিনি।

চলতি বছরের গত মে মাসে ডেবরার মা ডোরিন ব্রাউন হঠাৎই অসুস্থ হয়ে মারা যান। এর আগে ১৯৯৬ সালে ডেবরা হারিয়েছেন তার এক পুত্রকে। মাই সামলে রেখেছিলেন তার পুত্রশোক। এখন মাও নেই। সেই শূন্যতাকে ভরাট করতে এই আজব ইচ্ছেকে ব্যক্ত করেছেন তিনি। তার প্রেমিকও তার এই কাজকে সমর্থন করছেন।

Leave A Reply

Your email address will not be published.

সর্বশেষ পাওয়া