muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

রিক্সাচালক স্ত্রীর সাথে রাতের আধারে ব্যবসায়ীর পরকীয়া, এলাকাবাসীর ধাওয়া

রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা ।। লক্ষ্মীপুরের রায়পুরে গতকাল মঙ্গলবার রাতে রিক্সাচালক স্ত্রীর সাথে রাতের আধারে আব্দুর ছাত্তার নামের এক ব্যবসায়ীর পরকীয়া করতে গিয়ে ধরা খেলেন এলাকাবাসীর হাতে। পরে স্থানীয়দেরকে ফাকি দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে এলাকাবাসী ধাওয়া করে। ঘটনাটি ঘটেছে উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের ১নং ওয়ার্ড মেঘনাবাজার খালপাড়ে।

প্রত্যক্ষদর্শী রফিক ও আল-আমিন জানায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মেঘনাবাজার এলাকার খাল পাড়ে আমরা বসেছিলাম, হঠাৎ সুপারির বাগানে মহিলার চিৎকার শুনে আমরা কয়েকজন এগিয়ে এলে দেখি স্থানীয় দেওয়ান বাড়ীর মৃত আব্দুর সোবহান এর পুত্র আব্দুর সাত্তার দেওয়ান ও একই বাড়ীর রিক্সা চালক রেজাউল করিমের স্ত্রী রুশি বেগমকে চেপে ধরেছে। পরে আমাদেরকে দেখে আব্দুর সাত্তার পালিয়ে যায়। রুশি বেগমকে উদ্ধার করে আমরা বাড়ীতে পৌঁছে দেই এবং স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও গন্যমাণ্য ব্যাক্তিদের অবহিত করি।

এবিষয়ে কথা হলে অভিযুক্ত আব্দুর সাত্তার মুঠোফোনে জানান, এলাকায় আমার সাথে কিছু মানুষের জমি নিয়ে বিরোধ থাকায় আমার নামে মিথ্যা কথা রটাচ্ছে। মঙ্গলবার রাতে রুশি বেগম আমার সাথে হায়দরগঞ্জ থেকে বাড়ী যাচ্ছিল, পতিমধ্যে কিছু বখাটে ছেলে খালপাড়ে আমাদেরকে আটক করার চেষ্টা চালায়। তখন আমরা পালিয়ে আসি। মেয়েটি গরীব অসহায় হওয়ায় বিভিন্ন সময় তাকে আর্থিক সহযোগীতা করে থাকি।

রিক্সা চালক রেজাউল করিমের স্ত্রী রুশি বেগমের সাথে কথা হলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, সাত্তার ভাই আমাকে ছোট বোনের মত দেখেন এবং বিভিন্ন সময় আর্থিক ভাবে সহযোগীতা করে থাকেন। রাতের বেলায় আমরা দুজনে কথা বলার সময় কয়েকজন ছেলে আমাদেরকে ধাওয়া দেয়। পরে স্থানীয়দের সহযোগীতায় বাড়ি চলে আসি।

স্থানীয় ইউপি সদস্য রোকন হোসেন দেওয়ান বলেন, ঘটনাটি শুনেছি বিশ্বাস করতে কস্ট হচ্ছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মঙ্গলবার রাতে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আমাকে জানায়, চৌকিদার পাঠালে তারা পালিয়ে যায়। তদন্ত করে ব্যবিচারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

হাজিমার ফাঁড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, ঘটনাটি এই মাত্র আপনার কাছ থেকে শুনলাম। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Tags: