muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

২০১৮ সালের মধ্যে বাংলাদেশের প্রত্যেক বাড়িতে বিদ্যুতের আলো পৌঁছাবে- শেখ আফিল উদ্দিন এমপি

এবিএস রনি, শার্শা (যশোর) প্রতিনিধি।। ৮৫, যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার ওয়াদা মোতাবেক ২০১৮ সালের মধ্যে বাংলাদেশের প্রত্যেক বাড়িতে বিদ্যুতের আলো পৌছাবে। যার ৯০ ভাগ বাড়িতে ইতিমধ্যে বিদ্যুতের আলো পৌছে গেছে। বাকি ১০ ভাগ বাড়ীতে অচিরেই বিদ্যুতের আলো পৌছাবে। সোমবার বিকেলে শার্শা উপজেলার আমলা বাজারে ১১৭ পরিবারের মাঝে নতুন বিদ্যুৎ সঞ্চালন লাইনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসেবে একথা বলেন তিনি।
গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ এর সভাপতিত্বে উক্ত উদ্বোধন অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, আওয়ামীলীগের নেতাকমীরা নির্বাচনের আগে মানুষের মাঝে যে ওয়াদা করেছিল তা  প্রধাণ মন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে পূরণ করেছেন। যার সুফল হিসেবে আপনারা প্রায় প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুতের  আলো ভোগ করছেন। ধুলা ও কাদামাটি যুক্ত রাস্তাাগুলো প্রায় পাকাকরণ করায় শহরের সকল সুযোগ সুবিধা উপলব্ধি করছেন। এখন আমরা ডিজিটাল বাংলার স্বপ্নে এগিয়ে চলেছি। শহরের মানুষের পাশাপাশি গ্রামাঞ্চলের মানুষেরাও এখন ডিজিটালের আওতাভুক্ত। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন বাংলার মানুষ সোনার বাংলার বাসিন্দা হবে, তা আজ বাস্তবায়নের শেষে।
এটাই ছিল আওয়ামীলীগের অঙ্গিকার। এটিই ছিল আওয়ামীলীগ নেতাকমীদের ভোটের অঙ্গীকার। নিবাচন পূর্বে আওয়ামীলীগ যেসকল অঙ্গিকার করেছিল তার শতভগ কাজ শেষের পথে।
এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা পল্লী বিদ্যুতের ডিজিএম মনোয়ারুল ইসলাম, বাগ আঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুল, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, উলাশী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, গোগা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাহার আলী, সাংগঠনিক সম্পাদক রহমত আলী প্রমুখ।

Tags: