চেলসি জিতলেও হেরে গেছে লিস্টার

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
ডিসেম্বর ২৭, ২০১৭ ১০:৫৭ পূর্বাহ্ণ

স্পোর্টস রিপোর্ট : আলভারো মোরাতা ও মার্কোস আলোনসোর লক্ষ্যভেদে বড়দিনের উৎসব মধুর করে তুললো চেলসি। ঘরের মাঠে ২-০ গোলে হারিয়েছে তারা ব্রাইটন এন্ড হোভ অ্যালবিওনকে। লিস্টার সিটি অবশ্য ২-১ গোলে হেরে ফিরেছে ওয়াটফোর্ডের মাঠ থেকে।

স্টামফোর্ড ব্রিজে প্রথমার্ধ শেষ হয়েছিল গোলশূন্যভাবে। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই চেলসিকে এগিয়ে নেন মেরাতা। চেসার অ্যাজপিলিকুয়েতার চমৎকার ক্রস বক্সের ভেতর থেকে হেড করে জালে জড়ান স্প্যানিশ স্ট্রাইকার। ৬০ মিনিটে স্বাগতিকরা ব্যবধান দ্বিগুণ করে মার্কোস আলোনসো জাল খুঁজে পেলে। এই গোলটাও হয়েছে হেডে। সেস্ক ফাব্রেগাসের নেওয়া কর্নার থেকে উড়ে আসা বল মাথা ছুঁইয়ে জালে জড়ান আলোনসো।

গোলরক্ষকের ভুলেই হয়েছে লিস্টারের সর্বনাশ

এরপর আর কোনও গোল না হলে গুরুত্বপূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে চেলসি। যাতে ২০ ম্যাচ শেষে ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই থাকলো ব্লুরা। তবে খুশির খবর হলো, ম্যানইউ ড্র করায় দ্বিতীয় স্থান থেকে চেলসির ব্যবধান এখন মাত্র ১ পয়েন্টের।

চেলসির জয়ের দিনে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে লিস্টারকে। শুরুতে এগিয়ে গিয়েও ওয়াটফোর্ডের মাঠ থেকে ফিরতে হয়েছে ২-১ গোলের হার নিয়ে। ৩৭ মিনিটে রিয়াদ মাহরেজের লক্ষ্যভেদে এগিয়ে গিয়েছিল লিস্টার। যদিও বিরতিতে যাওয়ার আগমুহূর্তেই ওয়াটফোর্ড সমতায় ফেরে মোলা ওয়াগির লক্ষ্যভেদে। আর স্বাগতিকরা জয় নিশ্চিত করে লিস্টার গোলরক্ষক কাসপার স্মেইকেল নিজেদের জালে বল জড়ালে। গোল ডটকম

 

Comments are closed.

LATEST NEWS
ময়মনসিংহ মেডিক্যালের ছাত্র ভুটানের প্রধানমন্ত্রী ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের একাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশ মোহাম্মদ বিন সালমানকে তার পদ থেকে সরানো হচ্ছে জাকারবার্গকে ফেসবুকের চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার প্রস্তাব! আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায় : গণপূর্ত মন্ত্রী যশোদলে মরহুম আঃ হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শোলাকিয়া ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের থেকে লাফ দিয়ে নবজাতকসহ প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জানুয়ারিতে অশুভ শক্তি রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে: রাষ্ট্রপতি