চেলসি জিতলেও হেরে গেছে লিস্টার

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
ডিসেম্বর ২৭, ২০১৭ ১০:৫৭ পূর্বাহ্ণ

স্পোর্টস রিপোর্ট : আলভারো মোরাতা ও মার্কোস আলোনসোর লক্ষ্যভেদে বড়দিনের উৎসব মধুর করে তুললো চেলসি। ঘরের মাঠে ২-০ গোলে হারিয়েছে তারা ব্রাইটন এন্ড হোভ অ্যালবিওনকে। লিস্টার সিটি অবশ্য ২-১ গোলে হেরে ফিরেছে ওয়াটফোর্ডের মাঠ থেকে।

স্টামফোর্ড ব্রিজে প্রথমার্ধ শেষ হয়েছিল গোলশূন্যভাবে। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই চেলসিকে এগিয়ে নেন মেরাতা। চেসার অ্যাজপিলিকুয়েতার চমৎকার ক্রস বক্সের ভেতর থেকে হেড করে জালে জড়ান স্প্যানিশ স্ট্রাইকার। ৬০ মিনিটে স্বাগতিকরা ব্যবধান দ্বিগুণ করে মার্কোস আলোনসো জাল খুঁজে পেলে। এই গোলটাও হয়েছে হেডে। সেস্ক ফাব্রেগাসের নেওয়া কর্নার থেকে উড়ে আসা বল মাথা ছুঁইয়ে জালে জড়ান আলোনসো।

গোলরক্ষকের ভুলেই হয়েছে লিস্টারের সর্বনাশ

এরপর আর কোনও গোল না হলে গুরুত্বপূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে চেলসি। যাতে ২০ ম্যাচ শেষে ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই থাকলো ব্লুরা। তবে খুশির খবর হলো, ম্যানইউ ড্র করায় দ্বিতীয় স্থান থেকে চেলসির ব্যবধান এখন মাত্র ১ পয়েন্টের।

চেলসির জয়ের দিনে হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে লিস্টারকে। শুরুতে এগিয়ে গিয়েও ওয়াটফোর্ডের মাঠ থেকে ফিরতে হয়েছে ২-১ গোলের হার নিয়ে। ৩৭ মিনিটে রিয়াদ মাহরেজের লক্ষ্যভেদে এগিয়ে গিয়েছিল লিস্টার। যদিও বিরতিতে যাওয়ার আগমুহূর্তেই ওয়াটফোর্ড সমতায় ফেরে মোলা ওয়াগির লক্ষ্যভেদে। আর স্বাগতিকরা জয় নিশ্চিত করে লিস্টার গোলরক্ষক কাসপার স্মেইকেল নিজেদের জালে বল জড়ালে। গোল ডটকম

 

Comments are closed.