ভৈরবে বৈশাখী টিভির জন্মদিন পালিত

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
ডিসেম্বর ২৭, ২০১৭ ৯:২০ অপরাহ্ণ

সজীব আহমেদ, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি।। কিশোরগঞ্জের ভৈরবে কেক কাটা ও র‌্যালি মধ্য দিয়ে পালিত হয়েছে বৈশাখী টিভির এক যুগপূর্তি অনুষ্ঠান। এ উপলক্ষে আজ (২৭ডিসেম্বর) বুধবার সকাল ১১ টার দিকে ভৈরব প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজজ্জামান বাচ্চুর সভাপতিত্বে কেক কাটেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলরুবা আহমেদ, র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের ইনচার্জ শেখ নাজমুল আরেফিন পরাগ, সহকারি কমিশনার (ভূমি) মোঃ জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া,পৌরসভার মেয়র এ্যাডঃ ফখরুল আলম আক্কাছ,ভৈরব থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ,ভৈরব চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল মামুন, দৈনিক গৃহকোণ সম্পাদক আলহাজ্ব এম.এ লতিফ প্রমূখ। অনুষ্ঠনটির সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল মনসুর।

এ সময় ভৈরব ও আশুগঞ্জে বিভিন্ন ইলেক্ট্রনিক,প্রিন্ট ও অনলাইন মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দসহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বৈশাখী টিভির প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ।

এ সময় বৈশাখী টিভির ভূয়সি প্রশংসা করে অতিথিরা বলেন চ্যানেলটি মুক্তিযুদ্ধের কথা বলে। সমাজের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরে বিভিন্ন সংবাদ প্রকাশের সাথে সাথে বিনোদন জগতেও দর্শকদের খোরাক যোগায়। ভবিষ্যতে বৈশাখী টিভি এ ধারা অব্যহত রাখবে বলে আশা প্রকাশ করেন তারা।

Comments are closed.

LATEST NEWS