দর্শকরা ভিসা ছাড়া দেখতে পারবে রাশিয়া বিশ্বকাপ

Muktijoddhar Kantho , Muktijoddhar Kantho
ডিসেম্বর ২৮, ২০১৭ ১১:২৯ পূর্বাহ্ণ

স্পোর্টস রিপোর্ট : আর ছয় মাস পরই রাশিয়া বিশ্বকাপের বাদ্য বেজে উঠবে। লাখ লাখ ফুটবলভক্ত রাশিয়া ভ্রমণ করবেন বিশ্বকাপ চলাকালীন। এত বিশাল সংখ্যক সমর্থককূলের জন্য ভিসা অনুমোদন করা কঠিন কাজই। রাশিয়ান কর্তৃপক্ষ এই ঝামেলা এড়ানোর জন্য এক সুন্দর সিদ্ধান্তই নিল। বিশ্বকাপের দর্শকদের জন্য কোনো ভিসাই লাগবে না।

বিশ্বকাপ শুরুর ১০ দিন আগে রাশিয়ায় যেতে পারবেন দর্শকরা। থাকতে পারবেন বিশ্বকাপের ফাইনাল পর্যন্ত। এরপরই অবশ্য বিদায় নিতে হবে রাশিয়া থেকে।

এক বিজ্ঞপ্তিতে রাশিয়ান কর্তৃপক্ষ জানিয়েছে, বিশ্বকাপের সময়কালীন ভিসামুক্ত প্রবেশাধিকার পাবেন দর্শকরা। অবশ্য তাদেরকে সঙ্গে রাখতে হবে দর্শক-কার্ড। বিশ্বকাপের টিকিট তো লাগবেই। রাশিয়ান কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তে খুশিই হবেন ফুটবল সমর্থকরা।

Comments are closed.

LATEST NEWS
ময়মনসিংহ মেডিক্যালের ছাত্র ভুটানের প্রধানমন্ত্রী ঐক্যফ্রন্টের গোড়াতেই গলদ : কাদের একাদশ সংসদ নির্বাচন : প্রাথমিকের বার্ষিক পরীক্ষা এগিয়ে নেয়ার নির্দেশ মোহাম্মদ বিন সালমানকে তার পদ থেকে সরানো হচ্ছে জাকারবার্গকে ফেসবুকের চেয়ারম্যান থেকে সরিয়ে দেয়ার প্রস্তাব! আ.লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায় : গণপূর্ত মন্ত্রী যশোদলে মরহুম আঃ হামিদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন শোলাকিয়া ব্রাহ্মণবাড়িয়ায় হাসপাতালের থেকে লাফ দিয়ে নবজাতকসহ প্রবাসীর স্ত্রীর আত্নহত্যা প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা জানুয়ারিতে অশুভ শক্তি রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে: রাষ্ট্রপতি