অষ্টগ্রামে বিনামূল্যে চক্ষু শিবির

মুক্তিযোদ্ধার কন্ঠ ,
ডিসেম্বর ২৯, ২০১৭ ৯:৫৭ অপরাহ্ণ

মন্তোষ চক্রবর্তী, (অষ্টগ্রাম) কিশোরগঞ্জ।। হাওর বেষ্টিত কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রামে লায়ন্স ক্লাব অব ইম্পেরিয়াল এবং দৃষ্টি উন্নয়ন সংস্থা (ডাস) যৌথ আয়োজনে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে দৃষ্টি উন্নয়ন সংস্থার চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্ভোধন করেন, দৃষ্টি উন্নয়ন সংস্থার প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি মোঃ আনোয়ার হোসেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন, অষ্টগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম, রোটারি ডিগ্রি কলেজে অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, উপজেলা ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, জাতীয় মৎস্যজীবি সমিতির সভাপতি এ, এফ মাশুক নাজিম, সহকারী অধ্যাপক সৈয়দা নাসিমা আক্তার, সদর ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ ফারুক আহামেদ, পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান কাছেদ মিয়া, বাংঙ্গাল পাড়া ইউনিয়নের চেয়ারম্যান এনামুল হক ভুইয়া প্রমুখ। চক্ষু শিবির পরিচালনায় ছিলেন, লায়ল ডাঃ মোঃ শাহীন রেজা চৌধুরী। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, সাইদুর রহমান সাঈদ ও কামরুল ইসলাম বাবু।

এব্যাপারে অষ্টগ্রাম -ইটনা -মিঠামইন উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতির অর্থ সম্পাদক কামরুল হাসান বাবু মুক্তিযোদ্ধার কন্ঠ’কে জানান, এই চক্ষু শিবিরে প্রায় ৭ শতাধিক লোকজন কে চিকিৎসা দেওয়া হয়েছে এবং উন্নত চিকিৎসার জন্য ১৭২ জনকে নির্বাচিত করা হয়েছে।

Comments are closed.

LATEST NEWS