muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচনে মনির সভাপতি, রাজীব সম্পাদক ও রবিন কোষাধ্যক্ষ

শফিক কবীর, স্টাফ রিপোর্টার ।। কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির দ্বি-বার্ষিক কার্যকরী পরিষদের নির্বাচন ২৯ ডিসেম্বর শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অত্যন্ত শান্তিপুর্ন ও উৎসব মুখোর পরিবেশে শহরের গৌরাঙ্গ বাজারস্হ বারী মার্কেটের দু’তলায় অনুষ্টিত হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার আতিকুর রহমান পিন্টু জানান, কিশোরগঞ্জ ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৪৯৯ ভোটারের মধ্যে সর্বমোট ভোট পড়েছে ৪৭৪ টি, বাতিল হয়েছে ৭ টি। সভাপতি পদে বাছেত খান বাচ্ছু ১৭০ ভোটকে পরাজিত করে মোঃ আসাদুজ্জামান খান মনির সর্বোচ্ছ ২৯৯ ভোট পেয়ে, সাধারন সম্পাদক পদে মোহাম্মদ আব্দুল হাকিম রানা ঘড়ি প্রতীক ১৪৬ ভোটকে পরাজিত করে আশিকুর রহমান রাজীব চেয়ার প্রতীকে সর্বোচ্চ ৩২১ ভোট পেয়ে এবং কোষাধ্যক্ষ পদে মোঃ মঞ্জুরুল হক মঞ্জু টেলিভিশন প্রতীকে ১৮০ ভোট পরাজিত করে তোফাজ্জল হোসেন রবিন ফুটবল প্রতিকে সর্বোচ্চ ২৮৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

সেইসাথে কার্যনির্বাহী সদস্য পদে সর্বোচ্ছ (১) ওমর ফারুক ৩২৫ ভোট (২) কলিম আহম্মেদ ৩২০ ভোট (৩) মোঃ সাইফুল ইসলাম (মলু) ৩১৪ ভোট ও (৪) রফিকুজ্জামান খান সৈকত ৩১২ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনের পরিস্থিতি পরিদর্শনে আসেন পৌরমেয়র জনাব মাহমুদ পারভেজ, অতিরিক্ত জেলা প্রসাশক (সার্বিক) উপ-সচিব তরফদার মোঃ আক্তার জামীল, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড: শরিফুল ইসলাম শরীফ, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মাসউদ।

পরিদর্শন কালে সম্মানীতগন নির্বাচনের শৃংখলা ও উৎসবমুখর পরিবেশ দেখে নির্বাচন কমিশন সহ সকলের প্রসংশা মূলক বক্তব্য ও পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।

নির্বাচনের যারা নিযুক্ত ছিলেন, প্রধান নির্বাচন কমিশনার আতিকুর রহমান পিন্টু, সদস্য সচিব লুৎফুর রহমান ফারুক, প্রিজাইডিং অফিসার মাহবুবুর রহমান বাদল, সহকারী প্রিজাইডিং অফিসার মোঃ শাহ্ আলম, মশিউর রহমান রেজন, অমল রায় ও বাবুল সাহা।

উল্লেখ্য, উপস্থিত প্রতি সদস্য ভোটারের জন্য পাঁছশত টাকা করে খাবার ও যাতায়াতের জন্য সমিতির পক্ষ হতে দেওয়া হয়।

Tags: