muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জ রেলস্টেশন এলাকায় বিপুলসংখ্যক ইয়াবা’সহ মাইক্রোবাস আটক

রাজিবুল হক সিদ্দিকী, ভ্রাম্যমাণ প্রতিনিধি ।। “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল ৩০ ডিসেম্বর ২০১৭ খ্রিঃ তারিখ র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ এম শোভন খান, (এস), বিএন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, একজন অজ্ঞাত নামা মাদক বিক্রেতা মাইক্রবাস যোগে মাদকদ্রব্য ক্রয়/বিক্রয়ের উদ্দেশ্যে কিশোরগঞ্জ রেল স্টেশনের এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে লেঃ এম শোভন খান, (এস), বিএন এবং সহকারী পুলিশ সুপার জুয়েল চাকমা এর নেতৃত্বে একটি আভিযানিক দল কিশোরগঞ্জ রেল স্টেশনের মূল প্রবেশ পথ ও আশপাশ এলাকায় ওৎ পেতে থাকে। পবরর্তীতে সন্দেহভাজন মাইক্রোবাসটি তল্লাশি কালে মোঃ ইব্রাহীম মিয়া (৩৮), পিতা- মৃত মুকুল মিয়া, সাং- দাতরপহেলা, থানাঃ আখাউড়া, জেলাঃ বি-বাড়ীয়া’কে ৭৪০ পিছ ইয়াবা ট্যাবলেট’সহ গ্রেপ্তার করা হয় এবং ০১ টি হাইচ মাইক্রোবাস জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২,২২,০০০/- টাকা।

ধৃত আসামীর বিরুদ্ধে ১৯৯০ (সংশোধনী ২০০৪) সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৯ (খ) ধারা মোতাবেক কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

Tags: